December 9, 2021

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Sunday, August 15th, 2021, 9:00 pm

জাতীয় শোক দিবসে জাতির পিতার প্রতি আওয়ামী লীগের শ্রদ্ধা

রোববার জাতীয় শোক দিবস ও বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬তম শাহাদতবার্ষিকীতে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের নেতৃত্বে দলটির শীর্ষ নেতারা জাতির পিতার প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করেন। ছবি: মঈন আহমেদ

নিজস্ব প্রতিবেদক :

১৫ আগস্ট জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬তম শাহাদতবার্ষিকী ও জাতীয় শোক দিবস। এ উপলক্ষে ঐতিহাসিক ধানমন্ডি ৩২ নম্বরে বঙ্গবন্ধুর প্রতি আওয়ামী লীগসহ এর সহযোগী সংগঠনের নেতাকর্মীরা শ্রদ্ধা জানিয়েছেন। রোববার (১৫ আগষ্ট) সকাল ৬টা ৫০ মিনিটে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের নেতৃত্বে দলটির শীর্ষ নেতারা জাতির পিতার প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করেন।

রোববার জাতীয় শোক দিবস ও বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬তম শাহাদতবার্ষিকীতে ধানমন্ডি ৩২ নম্বরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ শেষে নিরবে দাঁড়িয়ে শ্রদ্ধা নিবেদন করেন বাংলাদেশ আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় নেতৃবৃন্দ।

আওয়ামী লীগের পক্ষ থেকে শ্রদ্ধা নিবেদনের পর জাতির পিতার প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করে যুব লীগ, স্বেচ্ছাসেবক লীগ, ছাত্রলীগ, শ্রমিক লীগ, তাঁতী লীগ, কৃষক লীগসহ আওয়ামী লীগের বিভিন্ন সহযোগী সংগঠনের নেতাকর্মীরা। এ ছাড়া বিভিন্ন মন্ত্রণালয়, সিটি করপোরেশন, সরকারি-বেসরকারি বিভিন্ন প্রতিষ্ঠানসহ সামাজিক সংগঠনগুলোর পক্ষ থেকে জাতির পিতার প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করা হয়।

রোববার জাতীয় শোক দিবস ও বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬তম শাহাদতবার্ষিকীতে ধানমন্ডি ৩২ নম্বরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করেন বাংলাদেশ মহিলা আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতৃবৃন্দ।

জাতির পিতার প্রতি শ্রদ্ধা জানাতে রোববার (১৫ আগষ্ট) সকাল থেকে রাজধানীর বিভিন্ন এলাকা থেকে ধানমন্ডি ৩২ নম্বরে আওয়ামী লীগের নেতাকর্মীরা আসতে থাকেন।

রোববার জাতীয় শোক দিবস ও বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬তম শাহাদতবার্ষিকীতে ধানমন্ডি ৩২ নম্বরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করেন বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের নেতৃবৃন্দ।

এ সময় শোক প্রকাশ করতে আসা নেতাকর্মীদের মধ্যে সামাজিক দূরত্বসহ স্বাস্থ্যবিধি মেনে চলা নিশ্চিত করার দায়িত্বে ছিল আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী। বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা জানাতে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতারা।