December 6, 2021

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Wednesday, September 1st, 2021, 12:47 pm

জামিনের একদিন পর, জেল থেকে মুক্তি পেলেন পরীমণি

নিজস্ব প্রতিবেদক:

মাদক মামলায় গ্রেপ্তারের ২৭ দিন পর বুধবার কারাগার থেকে মুক্তি পেয়েছে চলচ্চিত্র অভিনেত্রী পরীমণি। সাদা পোশাক ও সাদা স্কার্ফ পরিহিত পরীমণি সকাল সাড়ে ৯টার দিকে কাশিমপুর কেন্দ্রীয় কারাগার থেকে বেরিয়ে আসেন।

জামিনের কাগজপত্র কারাগারে পৌঁছানোর পর বুধবার (১ সেপ্টেম্বর) সকাল সাড়ে নয়টার দিকে ছাড়া পান তিনি। এসময় কারা ফটকে পরীমণির আইনজীবী নীলাঞ্জনা রিফাত সুরভী ও খালু জসিম উদ্দিনসহ স্বজনরা উপস্থিত ছিলেন। পরীমণিকে এক নজর দেখার জন্য ভক্তরা কারা ফটকে ভিড় করেন।

মঙ্গলবার রাতে কারাগারে এসে পৌঁছায় পরীমণির জামিনের কাগজপত্র। বুধবার সকাল সাড়ে ৯টার দিকে কারাগার থেকে মুক্তি পান পরী মণি। এরপরই কারাফটক থেকে বের হন তিনি। কারা ফটকের সামনে নায়িকা পরিমনি উপস্থিত ভক্ত ও গণমাধ্যম কর্মীদের হাত নেড়ে শুভেচ্ছা জানান।

আইনজীবী নীলাঞ্জনা রিফাত ও আত্মীয় জসিম উদ্দিন কারাগারের গেটে উপস্থিতি ছিলেন। তারা সকাল থেকে তার জন্য অপেক্ষা করছিলেন। জেল থেকে বেরিয়ে আসার পরপরই মুক্তি পাওয়ার আনন্দ প্রকাশে ২৯ বছর বয়সী ঢালিউডের এই অভিনেত্রী একটি সেলফি তুলেছিলেন।

সাদা গাড়ির সাথে মিলিয়ে পরীমণি তার মুক্তির দিন পড়েছেন সাদা পোষাক। মাথায়ও বাধা ছিলো সাদা ওড়না। তবে গণমাধ্যমকর্মীদের সঙ্গে কোনো কথা বলেননি পরীমণি। কারাফটকে কথা বলেন তার আইনজীবী। পরীমণির আইনজীবীদের দাবি, তাকে অন্যায়ভাবে এতোদিন কারাগারে আটকে রাখা হয়েছিলো।

জনপ্রিয়ি এই অভিনেত্রীর এক ঝলক দেখার জন্য শত শত মানুষ জেল গেটের বাইরে জড়ো হয়েছিল।