December 8, 2021

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Saturday, October 30th, 2021, 1:18 pm

জামিনের দুদিন পর জেল থেকে বেরিয়েছেন শাহরুখ পুত্র আরিয়ান

অনলাইন ডেস্ক :

বলিউড সুপারস্টার শাহরুখ খানের ছেলে আরিয়ান শনিবার সকালে মুম্বাইয়ের উচ্চ-নিরাপত্তাযুক্ত আর্থার রোড কারাগার থেকে বেরিয়েছেন। মাদক মামলায় গ্রেপ্তার হওয়ার তিন সপ্তাহেরও বেশি সময় পর তাকে মুক্তি দেয়া হয়েছে।

আরিয়ানকে নিতে জেল গেটের বাইরে ছিলেন শাহরুখ খান।এসময় শাহরুখের হাজার হাজার ভক্ত তাকে অভ্যর্থনা জানায়। ৮ অক্টোবর থেকে আরিয়ান বিচারবিভাগীয় হেফাজতে ছিলেন।

বৃহস্পতিবার মুম্বাইয়ের হাইকোর্ট ২৩ বছর বয়সী আরিয়ান ও তার দুই বন্ধু আরবাজ বণিক ও মুমুন ধামেচার জামিন মঞ্জুর করেন।

শুক্রবার বিকেলে, বলিউড অভিনেত্রী জুহি চাওলা, শাহরুখের ঘনিষ্ঠ বন্ধু এবং বিভিন্ন সিনেমায় সহ-অভিনেতা, মুম্বাইয়ের দায়রা আদালতে গিয়ে আরিয়ানের এক লাখ টাকার জামিন বন্ডে স্বাক্ষর করেন।

মুম্বাই হাইকোর্টের দ্বারা তালিকাভুক্ত ১৪টি জামিনের শর্তের মধ্যে রয়েছে যে আরিয়ান, আরবাজ এবং মুমুন দেশ ছেড়ে যেতে পারবেন না এবং মাদক মামলায় কোনও সাক্ষীকে প্রভাবিত করার চেষ্টা করতে পারবেন না। তাদের পাসপোর্টও আদালতে জমা দিতে বলা হয়েছে।

আরিয়ানকে, বিশেষ করে, প্রতি শুক্রবার ফেডারেল অ্যান্টি- নারকোটিক্স এজেন্সির মুম্বাই অফিসে যেতে এবং যখনই প্রয়োজন হয় তদন্তে যোগ দিতে বলা হয়েছে। কোনো শর্ত লঙ্ঘন করলে তার জামিন বাতিল হতে পারে।

উল্লেখ্য,এর আগে ৩ অক্টোবর মুম্বাই থেকে গোয়াগামী একটি বিলাসবহুল ক্রুজ জাহাজে অভিযান চালিয়ে মাদক সেবনের অভিযোগে বলিউড সুপারস্টার শাহরুখ খানের ছেলে আরিয়ানকে আটক করে ভারতের নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি)।