June 24, 2024

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Monday, March 18th, 2024, 8:37 pm

জায়েদ খানের বউ হতে চান সায়ন্তিকা

অনলাইন ডেস্ক :

অভিনয় ও রাজনীতি একসঙ্গে করছিলেন পশ্চিমবঙ্গের তারকা সায়ন্তিকা। তবে এবার তিনি লোকসভা নির্বাচনের টিকিট পাননি। তাই রাজনীতির মাঠে খুব একটা শক্ত অবস্থানে নেই তিনি। সিনেমাতেও নেই খুব একটা। কিছুদিন আগে বাংলাদেশে শুটিং করে গেছেন। নায়ক ছিলেন জায়েদ খান। কিন্তু সেই শুটিং নিয়েও কম জল ঘোলা হয়নি। তাই কাজটা শেষ না করেই কলকাতায় ফিরতে হয়েছে তাঁকে। শোনা যাচ্ছে এবার বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন এই তারকা। পাত্র নাকি এ দেশের জায়েদ খান! আসলে কি তাই? যদিও বেশ কিছুদিন আগে বাংলাদেশে জায়েদ খানের নায়িকা হয়ে একটি সিনেমা করতে এসেছিলেন সায়ন্তিকা। সে সময় জায়েদের সঙ্গে তাঁর প্রেমের গুঞ্জনও ছড়ায়। কক্সবাজারে শুটিংয়ের ফাঁকে তাঁদের একান্তে সময় কাটানোর খবরও আসে। তাহলে কি জায়েদ খানের বউ হচ্ছেন তিনি?

বিয়ে এবং জায়েদ খান প্রসঙ্গে ভারতীয় গণমাধ্যম সংবাদ প্রতিদিনকে দেওয়া এক বক্তব্যে স্পষ্টই জানালেন। অভিনেত্রীকে প্রশ্ন করা হয়, আপনি কি বাংলাদেশের বউ হচ্ছেন? এমন প্রশ্নের জবাবে সায়ন্তিকা বলেন, ‘না না, একেবারেই কারো বউ হচ্ছি না।’ তাহলে জায়েদ খানের বউ হচ্ছেন না? এমন প্রশ্নে সায়ন্তিকা বলেন, ‘আমি কারো নামে মিথ্যা অপবাদ দিই না। জায়েদ খান ভীষণই ভালো একজন মানুষ। আমাকে সত্যি সাহায্য করেছেন। সম্মান দিয়েছেন।’

সায়ন্তিকা আরো বলেন, ‘বাবা-মা এখনই আমাকে বিয়ে দিতে আগ্রহী নন। আমি তো সব সময় মিডিয়া বন্ধুদের বলি পাত্র খুঁজে দিতে। সবাই দেবে বলে; কিন্তু আর দেয় না। আমার তো পাত্র খোঁজার সময় নেই! ২৪ ঘণ্টা বাঁকুড়ায় পড়ে থাকলে কোথা থেকে আমি প্রেম করব?’ এর আগে বাংলাদেশের অভিনেতা জায়েদ খানের সঙ্গে সায়ন্তিকার প্রেমের গুঞ্জন রটেছিল। বাংলাদেশে এসে সিনেমার শুটিং না করেই পশ্চিমবঙ্গে ফেরত যান তিনি। যা নিয়ে ভারত-বাংলাদেশের সংবাদমাধ্যমগুলোতে তুমুল আলোচনা হয়।