December 8, 2022

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Tuesday, November 1st, 2022, 3:58 pm

জীবনের নিরাপত্তা চেয়ে রংপুরে মহিলা সদস্যের সংবাদ সম্মেলন

নিজস্ব প্রতিবেদক, রংপুর :

রংপুর জেলা পরিষদের নির্বাচনে নির্বাচিত সাধারণ সদস্য আলতাব হোসেন কর্তৃককাউনিয়া উপজেলার ২নং হারাগাছ ইউনিয়নের ৪,৫,ও ৬নং ওয়ার্ডেও সংরক্ষিত সদস্য মুর্শিদা বেগম কে জীবন নাশের হুমকি দেয়ায় নিরাপত্তার দাবীতে সংবাদ সম্মেলন সোমবার দুপুরে স্থানীয় কমিউনিটি সেন্টারে অনুষ্ঠিত হয় ।
সংবাদ সম্মেলন মুর্শিদা বেগম বলেন আমি আমার পবিত্র ভোট দিয়েছি, সেই ভোটে নির্বাচিত হয়েছেন তিনি, তাহলে কেন টাকা ফিরত দিবো? তিনি অভিযোগ করে বলেন, সদ্য রংপুর জেলা পরিষদের নির্বাচনে নির্বাচিত সাধারণ সদস্য আলতাব হোসেন ভোটার প্রতি ৫০ হাজার করে টাকা দেন। ইউপি সদস্যরা তাকে পবিত্র ভোট দিয়ে নির্বাচিত করেন। আলতাব হোসেন নির্বাচিত হয়ে ভোট কেনার টাকা ফিরত চান। ওই টাকা ফিরত না দেয়ায় জীবন নাশের হুমকি দিচ্ছেন এবং যেখানে দেখা পায় সেখানেই হয়রানি মুলক আচরণ করেন তিনি। আলতাব হোসেনের ভয়ে বাড়ি থেকে বের হতে পারছেন না এবং জীবনের নিরাপত্তাহীনতায় ভুগছেন, তাই প্রশাসনের কাছে তদন্ত সাপেক্ষে বিচার চেয়েছেন ভুক্তভোগী মুর্শিদা বেগম। এসময় তিনি কেঁদে ফেলেন এবং জীবন বাঁচাতে সাংবাদিকদের নিকটও সহযোগিতা কামনা করেন। সংবাদ সম্মেলনে ওই ইউনিয়নের অন্যান্য ইউপি সদস্যরা উপস্থিত ছিলেন।
অভিযোগ অস্বীকার করে সদ্য রংপুর জেলা পরিষদের নির্বাচনে নির্বাচিত সাধারণ সদস্য আলতাব হোসেন জানান, এটা আমার বিরুদ্ধে ষড়যন্ত্র। ওনার কাছে জমি বন্ধকীর টাকা পাই। সেই টাকা চাওয়ায় তিনি আমার বিরুদ্ধে মিথ্যে ভোট কেনার অভিযোগ করছেন।