May 23, 2022

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Thursday, March 17th, 2022, 9:19 pm

জুয়ার আস্তানায় অভিযান: গাজীপুরে ১১ জনের জেল, ২৭৭ জনের জরিমানা

গাজীপুরে একটি জুয়ার আস্তানায় অভিযান চালিয়ে ২৭৭ জনকে জরিমানা ও ১১ জনকে জেলহাজতে পাঠানো হয়েছে। এসময় ইয়াবা, হেরোইনসহ বিভিন্ন ধরনের মাদক উদ্ধারের কথা জানিয়েছে পুলিশ।

দণ্ডপ্রাপ্তরা হলেন- শহীদ খান জজ (৫২), দেলোয়ার হোসেন (৩৮), রতন চন্দ্র সাহা (৫২), নজরুল ইসলাম আকন্দ (৪৪), জয়নাল আবেদীন ফকির (৪২), নারায়ন চন্দ্র গৌর মানিক (৩৫), আল ইমরান (৪৫), আব্দুল মান্নান (৫৫), তোফায়েল আহমদ (৩২), আবুল বাশার (৪৩) ও রাশেদুল ইসলাম (৩২)। তাদের বাড়ি ময়মনসিংহ, কিশোরগঞ্জ, নেত্রকোনা, শেরপুর ও গাজীপুরে।

বৃহস্পতিবার গাজীপুর মেট্রোপলিটন পুলিশের (জিএমপি) উপকমিশনার জাকির হাসান এই তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, জুয়া, হাউজি, মাদক গ্রহণ ও কেনাবেচা, অশ্লীল নৃত্যসহ অপরাধমূলক কর্মকাণ্ডের খবর পেয়ে নগরের ন্যাশনাল পার্ক সংলগ্ন নতুনধারা ডিসকো ক্লাবে বুধবার রাতে অভিযান চালায় গাজীপুর মেট্রোপলিটন পুলিশ (জিএমপি)। এসময় ১১ জনকে আটক করে জুয়া খেলার অপরাধে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে এক মাসের সাজা দেয়া হয়েছে। ওই ক্লাব থেকে আরও ২৭৭ জনকে আটক করে জরিমানা করে মুচলেকা নিয়ে ছেড়ে দেয়া হয়।

এছাড়া সেখান থেকে ২১০ পিস ইয়াবা, দুই কেজি গাঁজা, চার বোতল ইম্পেরিয়াল হুইস্কি, ১০০ গ্রাম হেরোইন উদ্ধার করা হয়। এ ঘটনায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে আলাদা একটি মামলা দায়ের করা হয়েছে।

—-ইউএনবি