May 23, 2022

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Wednesday, April 6th, 2022, 9:40 pm

জৈন্তাপুরে সড়ক দুর্ঘটনায় শিশুসহ নিহত ৩

ছবি: সংগৃহীত

সিলেটের জৈন্তাপুরে বাস-মোটরসাইকেল-টমটমের ত্রিমুখী সংঘর্ষে শিশুসহ কমপক্ষে তিনজনের মৃত্যুর খবর পাওয়া গেছে। বুধবার (৬ এপ্রিল) বিকাল সাড়ে ৪টায় উপজেলার হরিপুর বাজারের পাশে এ দুর্ঘটনায় আরও ২০ জন আহত হয়েছেন।

নিহতরা হলেন- মোটরসাইকেল আরোহী নেত্রকোনা জেলার পাঁচহাট খালিয়াজুড়ী গ্রামের জয়নাল আবেদীনের ছেলে আতাউর রহমান সানি (৩০), টমটম যাত্রী জৈন্তাপুর উপজেলার দরবস্ত ইউনিয়নের দরবস্ত গ্রামের মুহাম্মদ আব্দুর রহমানের ছেলে মো. রোকন উদ্দিন (৪৫), অপর টমটম যাত্রী খাদিমনগর সিলেটের রস্তুমপুর গ্রামের মঞ্জুর আলমের ছেলে তাহমিদ তাসিন (১০)। তবে আহতদের নাম পাওয়া যায়নি। আহতদের সবাই বাস যাত্রী ছিলেন।

বাসে থাকা একাধিক যাত্রী জানান, বাসটি সিলেট থেকে জাফলং যাচ্ছিল। হরিপুর বাজারের অদূরে হঠাৎ একটি টমটমের পিছনে থাকা একটি মোটরসাইকেল বিপরীত দিক থেকে বাসের সামনে এসে পড়ে। এসময় মোটরসাইকেল ও বাসের সংঘর্ষ ঘটলে এক শিশুসহ তিনজন ঘটনাস্থলেই মারা যান। তাৎক্ষণিকভাবে নিহতদের পরিচয় পাওয়া যায়নি।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, বিকাল সাড়ে ৪টায় সিলেট থেকে ছেড়ে আসা যাত্রীবাহী বাসের সঙ্গে দুটি ব্যাটারিচালিত টমটম ও একটি মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। এতে ঘটনাস্থলে তিনজন নিহত ও ২০ জন আহত।
দুর্ঘটনার খবর পেয়ে ফায়ার সার্ভিস ও পুলিশের টিম ঘটনাস্থলে উপস্থিত হয়ে নিহতদের লাশ উদ্ধার করে। সুরতহাল রিপোর্ট তৈরি করে ময়না তদন্তের জন্য লাশগুলো সিলেট ওসমানী মেডিকেল কলেজ মর্গে পাঠানো হয়েছে।

জৈন্তাপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম দস্তগীর আহমদ তিনজন নিহতের বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, দুর্ঘটনায় পতিত বাস, মোটরসাইকেল ও দুটি ব্যটারিচালিত টমটম হাইওয়ে পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে। ঘাতক বাসটি আটক করা গেলেও চালক ও হেলপার পলাতক রয়েছে।

—-ইউএনবি