August 19, 2022

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Wednesday, January 5th, 2022, 9:00 pm

জয়তুন ওয়েলফেয়ার ট্রাস্টের ৫শতাধিক শীতার্ত পরিবারের মধ্যে শীতবস্ত্র বিতরণ

জেলা প্রতিনিধি, সিলেট :
জয়তুন ওয়েলফেয়ার ট্রাস্টের পক্ষ থেকে ৪ জানুয়ারী মঙ্গলবার সকালে মোগলাবাজার রেবতীরমণ দ্বি পাক্ষিক উচ্চ বিদ্যালয়ের মাঠে মোগলাবাজার ইউনিয়নের ৯টি ওয়ার্ডের ৫শ হতদরিদ্র শীতার্ত পরিবারের মধ্যে শীতবস্ত্র লেফ-তোশক (রাজাই) বিতরণ করা হয়।
জয়তুন ওয়েলফেয়ার ট্রাস্টের প্রতিষ্ঠাতা ও প্রধান পৃষ্ঠপোষক লন্ডন প্রবাসী আব্দুল মজিদ লাল মিয়া ও উনার সহধর্মিনী লন্ডন প্রবাসী জয়তুন ওয়েলফেয়ার ট্রাষ্টের চেয়ারপার্সন, রোটারিয়ান রাবেয়া তাহেরা মসজিদ এর অর্থায়নে দক্ষিণ সুরমা উপজেলার মোগলাবাজার ইউনিয়নের ৯ টি ওয়ার্ডের ৫শ হতদরিদ্র শীতার্ত পরিবারের মধ্যে শীতবস্ত্র (রাজাই) বিতরণ করা হয়।
জয়তুন ওয়েলফেয়ার ট্রাস্ট আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন ট্রাস্টের সম্মানিত প্রতিষ্ঠাতা ও প্রধান পৃষ্ঠপোষক জনাব আলহাজ্ব আব্দুল মজিদ লাল মিয়া।
ট্রাস্টের ভাইস প্রেসিডেন্ট এনামুল কবিরের সভাপতিত্বে ও নির্বাহী সদস্য মোঃ শাহাব উদ্দিন শিহাব’র পরিচালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চেয়ারপার্সন রোটারিয়ান রাবেয়া তাহেরা মজিদ।
বক্তব্য রাখেন ট্রাস্টের উপদেষ্টা সানাওর আলী সোনা মিয়া, দেলোয়ার হোসেন, ট্রাস্টের নির্বাহী সদস্য জাহাঙ্গীর আলম মুসিক, ময়নুল ইসলাম মঞ্জু ও মুজিবর রহমান জামাল।
অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন রেঙ্গা হাজীগঞ্জ ডেভলপমেন্ট ট্রাষ্টের উপদেষ্টা হাজী শাহাবুদ্দিন, রেংগা হাজি গঞ্জ ডেভলপমেন্ট ট্রাস্টের উপদেষ্টা দারা মিয়া, রেঙ্গা হাজীগঞ্জ ডেভলপমেন্ট ট্রাষ্টের সাধারণ সম্পাদক লন্ডন প্রবাসী নুরুল আখতার, নির্বাহী সদস্য ও মোগলাবাজার থানা ওয়েলফেয়ার এসোসিয়েশন এর সদস্য জামাল উদ্দিন, জুয়েল বেগ, ডাঃ রিয়াজ আহমেদ শুব, খালেদ আহমদ, সিলেটের নাট্যকার শাহেদ মোশাররফ (কটাই মিয়া), দৈনিক শুভ প্রতিদিন এর নির্বাহী সম্পাদক ফয়ছল আহমদ মুন্না, দক্ষিণ সুরমা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এর কর্মকর্তা সায়েকুল ইসলাম, রুম্মানুল হক, সেলিম আহমদ মেম্বার, ছদরুল ইসলাম, কাজিরগাঁও সমাজ কল্যাণ সংস্থার সভাপতি শারিক মিয়া, শাকিল মাহমুদ মইন, সালাম হাজারি, ইবাদুর রহমান প্রমুখ।
জয়তুন ওয়েলফেয়ার ট্রাস্ট ২০০১ সাল থেকে মানবতার কল্যাণে নিবেদিতভাবে কার্যক্রম পরিচালনা করে আসছে। ২০০৯ সালে মোগলাবাজারে ট্রাস্ট পরিচালনা কমিটি গঠন করে অসংখ্য সামাজিক কার্যক্রম অব্যাহত রয়েছে। তারই ধারাবাহিকতায় উদ্বোধনী দিনে ৫শ হতদরিদ্র শীতার্ত পরিবারকে উক্ত শীতবস্ত্র রাজাই বিতরণ করা হয়।
ইনশাআল্লাহ পয্যায়ক্রমে দক্ষিণ সুরমার বিভিন্ন ইউনিয়ন সহ সিলেট মহানগর এলাকার বিভিন্ন অঞ্চলে শীতবস্ত্র বিতরণ অব্যাহত থাকবে।