May 25, 2022

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Friday, January 28th, 2022, 7:22 pm

ঝালকাঠিতে ট্রাকচাপায় স্কুলছাত্র নিহত, আহত ৩

ঝালকাঠির রাজাপুরে ট্রাকের চাপায় এক স্কুলছাত্র নিহত হয়েছে। এ ঘটনায় মোটরসাইকেল চালকসহ তিনজন আহত হয়েছে। এছাড়া ট্রাকচালককে আটক করেছে পুলিশ।

শুক্রবার সকাল সাড়ে ১০টার দিকে রাজাপুর-খুলনা আঞ্চলিক মহাসড়কে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত রাব্বি হোসেন (১৫) উপজেলার উত্তর মনোহরপুর গ্রামের রিকশাচালক বশির হোসেনের ছেলে ও মনোহরপুর মাধ্যমিক বিদ্যালয়ের অষ্টম শ্রেণির ছাত্র।

আহতরা হলেন- উপজেলার মনোহরপুর গ্রামের মজনু হাওলাদারের ছেলে ইমরান, ঝালকাঠির কীর্ত্তিপাশা গ্রামের আবুল ফরিদের ছেলে রাজিব ও একই গ্রামের আলমগীর হোসেনের ছেলে রনি।

রাজাপুর থানার পরিদর্শক (তদন্ত) গোলাম মোস্তফা জানান, খুলনাগামী ট্রাকটি (যশোর-ড-১১০০৫৪) মোটরসাইকেলটিকে সামনে থেকে চাপা দেয়। এতে মোটরসাইকেলটি দুমড়েমুচরে যায় এবং মোটরসাইকেলের চার আরোহী গুরুতর আহত হয়। স্থানীয়রা তাদের উদ্ধার করে রাজাপুর স্বাস্থ্য কেন্দ্রে নিয়ে গেলে চিকিৎসক রাব্বিকে মৃত ঘোষণা করেন। এ ঘটনায় আহত ইমরান ও রাজিবকে প্রাথমিক চিকিৎসা দিয়ে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। আর আহত রনিকে রাজাপুর স্বাস্থ্য কেন্দ্রে ভর্তি করা হয়েছে।

রাজাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) পুলক চন্দ্র রায় জানান, দুপুরে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঝালকাঠি সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এছাড়া ট্রাক ও চালক মেহেদি হাসানকে আটক করেছে পুলিশ।

এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেয়া হবে বলেও জানান ওসি।

—-ইউএনবি