July 21, 2024

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Thursday, May 18th, 2023, 7:56 pm

টাকার বিনিময়ে মেয়েরা আমার সঙ্গ পেতে চায় : জায়েদ

অনলাইন ডেস্ক :

বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির সাবেক সাধারণ সম্পাদক অভিনেতা জায়েদ খান সিনেমার চেয়ে বেশি আলোচনায় আসেন অন্য কারণে। তিনি বিভিন্ন সময় সংবাদ মাধ্যমের শিরোনাম কথার কারণে। একেক সময় একেক কথা বলেন। নির্বাচনের সময় নানা কর্মকা-ের কারণে বেশি আলোচিত হন। তার বিরুদ্ধে অভিনেত্রী নিপুণ বিভিন্ন অনিয়মের অভিযোগ করেন। এ নিয়ে তাকে অনেকে ট্রল করেছেন। নায়ক হিসেব তিনি যে সফল নন সেটা নিজেও জানেন। তারপরও তিনি বিভিন্ন সময় খবরের শিরোনাম হন। এবার তেমনি একটি ঘটনা ঘটেছে। তিনি দাবি করেছেন তার সঙ্গে একান্তে সময় কাটানোর জন্য এক তরুণী মোটার অংকের টানা দিতে চেয়েছে।

তিনি জানান, ব্যক্তিগতভাবে একান্তে সময় কাটাতে তাকে অনেক টাকা দিতে চেয়েছে সেই মেই। সম্প্রতি একটি গণমাধ্যমে দেওয়া সাক্ষাৎকারে এমনটাই জানিয়েছেন এ নায়ক। তার দাবি, ‘সেই মেয়ে তাকে বলে, আপনি একটি ছবিতে কত টাকা নেন? আমি তো বলেছি, এত টাকা নিই। তা একটা ছবি কতদিন লাগে? আমি বলেছি বেশ সময় লাগে। তারপর বলল, পাঁচ ছবির যে টাকা লাগে সেটা আমি আপনাকে দিয়ে দেব; আপনার সাথে আমি সময় কাটাতে চাই। আমি মনে মনে হাসছি। বললাম, সেটা তো ভালোবাসা হলো না। সে বলল, আপনি অনেক ব্যস্ত। আপনার সময়টাকে কিনে নিতাম আপনাকে ভালোবেসে।’

এমন আরও অনেক আছে বলে জানালেন জায়েদ। তবে এগুলোকে উপভোগ করেন তিনি। তার কথায়, ‘এমন অনেক কিছু আছে লাইফে। এই বিষয়গুলোকে এনজয় করি। তবে এটা সত্যি কথা যে, আমি এর কোনো সুযোগ নিই না। কোনো মেয়েকে মিথ্যা প্রলোভন দেখাই না। কোনো মানুষের মন নিয়ে মিথ্যা তথ্য দিই না। জিনিসগুলো (কথা) তারা বলে, আমি এনজয় করি।’ এর আগে জায়েদ আরও একবার জানিয়েছিলেন, মেয়েরা তাকে ভালোবাসতে চায়। যদিও এটা নিয়ে অনেক ট্রল হয়েছে। তবে এসব কিছু পাত্তা দেন না। কারণ তিনি সমালোচনা সহ্য করার মানসিকতা ধারণ করেন নিজের ভেতর। তিনি জানালেন, এই খবর প্রকাশের পর ফেসবুক মেসেঞ্জারে তার সাথে মেয়েদের আরও যোগাযোগ বেড়েছে। এমনকি অনেকে তার জন্য দিওয়ানা। নিজেকে সুন্দরীদের হার্টথ্রম ভেবে দারুণ ভালোলাগা কাজ করে তার ভেতর।