May 27, 2022

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Monday, April 11th, 2022, 9:33 pm

টাঙ্গাইলে ট্রেনের ধাক্কায় বাবা-মেয়ে-নাতি নিহত

টাঙ্গাইলের কালিহাতীতে ট্রেনের ধাক্কায় বাবা, মেয়ে ও নাতি নিহত হয়েছে। সোমবার দুপুরে বঙ্গবন্ধু সেতুর পূর্বপাড়ে হাতিয়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলো- ঘাটাইলের গারট্ট গ্রামের তায়েবুল হোসেন (৫৩), তার মেয়ে তাহমিনা আক্তার (২৩) ও তাহমিনার সাত মাস বয়সী ছেলে তাওহীদ।

বঙ্গবন্ধু সেতু পূর্ব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শফিকুল ইসলাম জানান, দুপুর দেড়টার দিকে তায়েবুল হোসেন তার মেয়ে তাহমিনাকে তার স্বামীর বাড়ি পৌঁছে দিতে নিজের ইজিবাইকে উঠিয়ে ঘাটাইল থেকে হাতিয়া যাচ্ছিলেন। এ সময় মায়ের কোলেই ছিল তাওহীদ। হাতিয়ায় অরক্ষিত রেলক্রসিং পার হওয়ার সময় ইজিবাইকে ঢাকা থেকে জামালপুরগামী জামালপুর এক্সপ্রেস ট্রেনের ধাক্কায় ঘটনাস্থলেই প্রাণ হারান তায়েবুল হোসেন ও তার নাতী তাওহীদ। আশঙ্কাজনক অবস্থায় তাহমিনাকে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে নেয়া হলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

বঙ্গবন্ধু সেতু পূর্ব রেলস্টেশন মাস্টার ইসমাইল হোসেন জানান, ঢাকা থেকে জামালপুর এক্সপ্রেস ট্রেনটি বঙ্গবন্ধু সেতু পূর্ব রেলস্টেশনে আসছিল। এই ট্রেনের সঙ্গে হাতিয়ায় একটি অটোর (ইজিবাইক) ধাক্কা লাগে। এতে অটোর চালকসহ তিনজন মারা যান।

টাঙ্গাইল রেলওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ সহকারী উপপরিদর্শক (এএসআই) সাইফুল ইসলাম জানান, পুলিশ ও ফায়ার সার্ভিসের সহায়তায় ঘটনাস্থল থেকে দু’জনের লাশ ও হাসপাতাল থেকে একজনের লাশ উদ্ধার করে ফাঁড়িতে নিয়ে আসা হয়েছে। আইনী প্রক্রিয়া শেষে লাশগুলো স্বজনদের কাছে হস্তান্তর করা হবে।

—-ইউএনবি