January 29, 2023

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Thursday, January 12th, 2023, 3:51 pm

টানা ৪র্থ বারের মতো মৌলভীবাজার জেলার শ্রেষ্ঠ ওসি কুলাউড়ার আব্দুছ ছালেক

জেলা প্রতিনিধি, মৌলভীবাজার:

টানা চতুর্থ বারের মতো মৌলভীবাজার জেলার শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ হিসেবে মনোনীত হয়েছেন কুলাউড়া থানার ওসি মোঃ আব্দুছ ছালেক। মৌলভীবাজার জেলা পুলিশের মাসিক কল্যাণ ও অপরাধ সভায় অভিন্ন মানদণ্ডের ভিত্তিতে মনোনীত করা হয় তাঁকে।

১২ জানুয়ারি বৃহস্পতিবার সকালে মৌলভীবাজার পুলিশ লাইন্স মাঠে মাস্টার প্যারেড ও জেলা পুলিশের মাসিক কল্যাণ সভা শেষে দুপুরে জেলা পুলিশ সুপার কার্যালয়ের সম্মেলন কক্ষে অতিরিক্ত পুলিশ সুপার পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস) সুদর্শন কুমার রায়ের সঞ্চালনায় সভাপতিত্ব করেন পুলিশ সুপার মোহাম্মদ জাকারিয়া ।

অপরাধ সভায় অবৈধ মাদকদ্রব্য উদ্ধার, মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স, আন্তঃজেলা মোটর সাইকেল চোর চক্রের সদস্যদের গ্রেফতার পূর্বক চোরাইকৃত ০৮টি মোটর সাইকেল উদ্ধার, ০১টি মাইক্রোবাস ও ০১টি হাইয়েস গাড়ী উদ্ধার, বিভিন্ন সামাজিক কার্যক্রম, উঠান বৈঠক ও বিট পুলিশিং কার্যক্রম জোরদার, ওয়ারেন্ট তামিল, ডাকাত গ্রেফতার, নারী নির্যাতন ও ইভটিজিং রোধ, দাগী অপরাধীদের গ্রেফতার পূর্বক চুরি-ডাকাতি রোধ, ক্লুলেস মামলার রহস্য উদঘাটনসহ থানা এলাকার আইন-শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখার জন্য জেলার শ্রেষ্ঠ থানা নির্বাচিত হয় কুলাউড়া থানা। জেলার শ্রেষ্ঠ এসআই কুলাউড়া থানার এসআই (নিঃ) আনোয়ার মিয়া, মৌলভীবাজার মডেল থার এএসআই মাহবুবুল আলম ও কুলাউড়া থানার তপন দেব শ্রেষ্ঠ এএসআই নির্বাচিত হন।

পরে শ্রেষ্ঠত্ব অর্জনকারী থানার অফিসার ইনচার্জ ও বিভিন্ন ক্যাটাগরিতে নির্বাচিত অফিসারগণের হাতে পুলিশ সুপার মোহাম্মদ জাকারিয়া ক্রেস্ট ও ধন্যবাদপত্র তুলে দেন।

এসময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) হাসান মোহাম্মদ নাসের রিকাবদার, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মাহমুদুল হাসান, অতিরিক্ত পুলিশ সুপার (কুলাউড়া সার্কেল) দীপাঙ্কর ঘোষ , অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) মোহসিনসহ জেলা পুলিশের বিভিন্ন ইউনিট ও থানার অফিসার ইনচার্জগণ।

কুলাউড়া থানার অফিসার ইনচার্জ আব্দুস ছালেক বলেন, আমাদের এ অর্জন থানা পুলিশের প্রত্যেকটি সদস্যের পরিশ্রমের ফল। জনগনকে সর্বোচ্চ পুলিশি সেবা প্রদানে আমরা বদ্ধ পরিকর। আজকের অর্জন আমরা কুলাউড়া থানার প্রতিটি মানুষকে উৎসর্গ করলাম।