September 25, 2022

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Friday, January 7th, 2022, 7:44 pm

টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে প্রধান বিচারপতির শ্রদ্ধা

গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা নিবেদন করেছেন নবনিযুক্ত প্রধান বিচারপতি হাসান ফয়েজ সিদ্দিকী।

শুক্রবার সকাল পৌনে ১০টার দিকে সমাধিসৌধ বেদীতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন শেষে তিনি ফাতেহা পাঠ ও বঙ্গবন্ধুসহ ১৫ আগস্টে নিহতদের আত্মার মাগফেরাত কামনা করে দোয়া ও বিশেষ মোনাজাতে অংশ নেন।

পরে প্রধান বিচারপতি পরে সমাধিসৌধের ভেতরে যান এবং বঙ্গবন্ধু ও তার বাবা-মায়ের কবর পরিদর্শন ও জিয়ারত করেন। এরপর তিনি ‘ বঙ্গবন্ধ’ ভবনে গিয়ে সেখানে রক্ষিত পরিদর্শন বইয়ে মন্তব্য লিখে সেখানে স্বাক্ষর করেন।

এই সময় তার সঙ্গে বাংলাদেশ সুপ্রীম কোর্টের রেজিস্ট্রার জেনারেল মো. আলী আকবার, গোপালগঞ্জের জেলা ও দায়রা জজ অমিত কুমার দে, নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক ও জেলা ও দায়রা জজ আলমাছ হোসেন মৃধা, গোপালগঞ্জের মুখ্য বিচারিক হাকিম মোহম্মাদ সাহদাৎ হোসেন ভূঁইয়া, অতিরিক্ত জেলা ও দায়রা জজ আব্বাস উদ্দিন, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. ইলিয়াছুর রহমান, পুলিশ সুপার আয়েশা সিদ্দীকা, টুঙ্গিপাড়ার উপজেলা নির্বাহী কর্মকর্তা একেএম হেদায়েতুল ইসলাম, টুঙ্গিপাড়া পৌরসভার মেয়র তোজ্জাম্মেল হক টুটুল, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. বাবুল শেখ, সহ-সভাপতি ইলিয়াস হোসেনসহ জজশিপ ও মেজিস্ট্রেসির কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

–ইউএনবি