June 17, 2024

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Tuesday, April 25th, 2023, 8:13 pm

টেক্সাসে রহস্যজনকভাবে ৬ গরুর মৃত্যু

অনলাইন ডেস্ক :

যুক্তরাষ্ট্রের টেক্সাসে জিহ্বা এবং চোয়াল কাটা অবস্থায় ছয়টি মৃত গরু পাওয়া গেছে। তবে সেখানে কোনো রক্তের চিহ্ন পাওয়া যায়নি। এ ঘটনায় তদন্ত শুরু করেছে টেক্সাসের কর্তৃপক্ষ। জানিয়েছে সংবাদমাধ্যম সিএনএন। প্রতিবেদনে বলা হয়, জিহ্বা কাটা গরুগুলো পাওয়ার পর তদন্তে নেমে পড়েছে টেক্সাস কর্তৃপক্ষ। তাদের কাছে বিষয়টি আরও বিষ্ময়ের লাগছে কারণ সেখানে কোন রক্তের চিহ্ন ছিল না। অথচ জিহ্বা কেটে হত্যা করা হলে সেখানে রক্তের চিহ্ন থাকার কথা।

বুধবার ম্যাডিসন কাউন্টির শেরিফের অফিস থেকে এক ফেসবুক পোস্টে জানানো হয়, ম্যাডিসন কাউন্টির রেঞ্চাররা প্রথমে একটি ৬ বছর বয়সী লংহর্ন-ক্রস গরু মৃত অবস্থায় পড়ে থাকতে দেখে। তারা খেয়াল করে যে গরুটির মুখের ভেতরে জিহ্বা নাই এবং গরুটির চোয়াল কেটে ফেলা হয়েছে। তারা বিষ্মিত হয় কারণ, সেখানে কোন রক্তের চিহ্ন ছিলনা।

অনুরূপভাবে বিভিন্ন জায়গা থেকে আরও ৫টি গরুর একইরকম রহস্যজনক মৃত্যুর খবর পান টেক্সাস কর্তৃপক্ষ। শেরিফের অফিস বলছে, কেউ নির্ভুল ভাবে অস্ত্রোপচারের মাধ্যমে প্রাণীগুলোর জিহ্বা কেটে নিয়েছে। একই সাথে প্রাণীগুলোর চোয়াল আড়াআড়ি ভাবে কাটা হয়েছে। কিন্তু অবাক করা বিষয় হল, প্রাণীগুলোর জিহ্বা কেটে ফেলার পরেও সেখানে কোন রক্তের চিহ্ন ছিল না। অথচ জিহ্বা কেটে হত্যা করা হলে সেখানে রক্তের চিহ্ন থাকার কথা।