August 14, 2022

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Sunday, June 26th, 2022, 1:31 pm

ট্রাকের সঙ্গে সংঘর্ষ: ঢাকা-খুলনা মহাসড়কে মোটরসাইকেলের ২ আরোহী নিহত

ছবি: সংগৃহীত

ঢাকা-খুলনা মহাসড়কে ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষে মোটরসাইকেলের দুই আরোহী নিহত এবং একজন আহত হয়েছেন।

শনিবার দিবাগত রাত সাড়ে ১০টার দিকে গোয়ালন্দ উপজেলার উজানচর ইউনিয়নের মোকবুলের দোকান সংলগ্নে এই দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- সদর উপজেলার পশ্চিম খাবাশপুর হারোকান্দি এলাকার আব্দুল জলিল খার ছেলে রনি খাঁ (৩২) এবং শরিতয়তপুরের রায়পুর পালং থানার হাসান তালুকদারের ছেলে সুমন তালুকদার (৩৫)।

গুরুতর আহত ফরিদপুর নগরকান্দা তালমার মো. স্বপন (৩৫)।

গোয়ালন্দ মোড় আহ্লাদিপুর হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. তারিকুল ইসলাম জানান, রনি খাঁ দিনে ফরিদপুর শহরের পুরাতন বাসস্ট্যান্ড এলাকায় দোকানে মোটরসাইকেলের খুচরা যন্ত্রাংশ ও মেরামত কাজ করতেন। সন্ধ্যার পর গোয়ালন্দের দৌলতদিয়া থেকে মোটরসাইকেলে যাত্রী ভাড়ার কাজ করতেন। শনিবার রাত ১০টার দিকে রনি দৌলতদিয়া থেকে দুই যাত্রী নিয়ে নগরকান্দা ও শরিয়তপুর যাচ্ছিলেন। পথে ঢাকা-খুলনা মহাসড়কের দৌলতদিয়া ঘাটগামী একটি ট্রাকের সঙ্গে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে দুই জন নিহত যান।

খবর পেয়ে গোয়ালন্দ ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের সদস্যরা ও গোয়ালন্দ মোড় আহ্লাদিপুর হাইওয়ে থানা পুলিশ আহত স্বপনকে উদ্ধার করে গোয়ালন্দ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে অবস্থার অবনতি হওয়ায় রাতেই তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

ওসি জানান, নিহতদের পরিবারের আবেদনের ভিত্তিতে রাতে লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। ট্রাকটি জব্দ করা হয়েছে। তবে চালক ও তার সহকারি পালিয়ে গেছে।

—ইউএনবি