November 30, 2022

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Friday, November 4th, 2022, 7:37 pm

ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে ২ জন নিহত, ৭ গরুর মৃত্যু

চুয়াডাঙ্গা সদর উপজেলার আলুকদিয়ায় গভীর রাতে গরু বোঝাই ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা লেগে থাকা চারজনের মধ্যে দু’জন নিহত ও আহত হয়েছেন দু’জন। এসময় ট্রাকে থাকা ১৯টি গরুর মধ্যে সাতটির মৃত্যু হয়।

বৃহস্পতিবার দিবাগত রাত ৩টার দিকে চুয়াডাঙ্গা-মেহেরপুর আঞ্চলিক সড়কের আলুকদিয়া বিশ্বাস ফিলিং স্টেশনের (তেলপাম্প) নিকটে দুর্ঘটনাটি ঘটে।

নিহতরা হলেন, মেহেরপুর জেলার রায়পুর গ্রামের লুৎফরের ছেলে আশরাফুল হক (৫০) ও একই জেলার বাসস্ট্যান্ড পাড়ার হারুন-উর-রশিদের ছেলে মনির হোসেন (৪৫)।

আহতরা হলেন, একই জেলার রায়পুর গ্রামের নিজাম শেখের ছেলে কালাম (৪০) ও জেলার শহরের খন্দকারপাড়ার জহিরের ছেলে মিনারুল ইসলাম (৪১)।

তাদেরকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বিষয়টি নিশ্চিত করেছেন চুয়াডাঙ্গা ফায়ার সার্ভিস ও সিভিল ডিভেন্সের উপ-সহকারী পরিচালক মো. রফিকুজ্জামান।

তিনি বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে ট্রাকের আংশিক অংশ কেটে একজনের লাশ উদ্ধার করা হয়েছে। তিনজনকে জীবিত অবস্থায় উদ্ধার করে সদর হাসপাতালে পাঠানো হয়েছে। ট্রাকে ১৯টি গরুর মধ্যে ঘটনাস্থলেই সাতটি গরুর মৃত্যু হয়েছে।

চুয়াডাঙ্গা সদর হাসপাতালের জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক ডা. লিওন বলেন, হাসপাতালে আসার আগেই আশরাফুল নামের একজনের মৃত্যু হয়েছে। আহত তিনজনের মধ্যে চিকিৎসারত অবস্থায় মনির হোসেনের নামের আরেকজনকে মৃত ঘোষণা করা হয়। বাকি দু’জন শঙ্কামুক্ত। তাদেরকে ভর্তি রেখে চিকিৎসা দেয়া হচ্ছে।

চুয়াডাঙ্গা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহাব্বুর রহমান কাজল বলেন, বরিশাল থেকে গরু বোঝাই ট্রাকটি মেহেরপুরে যাচ্ছিল। চুয়াডাঙ্গার আলুকদিয়া তেলপাম্পের নিকট নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা লেগে ঘটনাস্থলেই একজন মারা যায়। পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা ট্রাকের ইঞ্জিন কেটে আটকা পড়া চালকসহ জীবিত অবস্থায় তিনজনকে উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় আরও একজনের মৃত্যু হয়।

—ইউএনবি