December 9, 2021

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Thursday, September 9th, 2021, 7:05 pm

ট্রেনে কাটা পড়ে যুবক নিহত, আহত ২

অনলাইন ডেস্ক :

বন্ধুদের সাথে ঘুরতে এসে চট্টগ্রামের সীতাকুণ্ড রেল স্টেশনে ট্রেনে কাটা পড়ে এক যুবক নিহত হয়েছেন। এসময় আরও দুইজন আহত হয়।
বৃহস্পতিবার সকালে চট্টগ্রাম থেকে ছেড়ে আসা সুবর্ণ এক্সপ্রেস ট্রেনের সাথে ধাক্কা লেগে এ দুর্ঘটনা ঘটে। নিহত মাহবুব (২০) মুন্সীগঞ্জের সিরাজদিখান মধ্যেরচর হাসকান্দি এলাকার মোহাম্মদ দুলাল মিয়ার ছেলে।

বিষয়টি নিশ্চিত করে সীতাকুণ্ড রেলওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ তোফাজ্জল হোসেন বলেন, ঢাকা থেকে ছেড়ে আসা ঢাকা মেইল সীতাকুণ্ড থামে এবং একই সময়ে চট্টগ্রাম থেকে ছেড়ে আসা সুবর্ণ এক্সপ্রেস একই স্থানে আসলে বুঝতে না পেরে দুই ট্রেনের মাঝে পড়ে দুর্ঘটনায় পড়ে ওই তিনজন। এতে মাহবুব নামের একজন নিহত হয়। রেল পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়েছেন। তাছাড়া গুরুতর আহত দু’জনকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। তবে তাৎক্ষণিকভাবে তাদের পরিচয় পাওয়া যায়নি।

জানা গেছে নিহত যুবক সহ তার কয়েকজন বন্ধু সীতাকুণ্ডে ঘুরতে আসেন। সকালে ঢাকা থেকে ছেড়ে আসা মেইল ট্রেন স্টেশনে প্রবেশ করলে কয়েকজন যুবক তাড়াহুড়ো করে নেমে যায়। একই সময়ে চট্টগ্রাম থেকে ছেড়ে আসা সুবর্ণ এক্সপ্রেস ট্রেন দ্রুত স্টেশনে প্রবেশ করলে মাহবুবসহ তিনজন দুর্ঘটনায় পড়ে।

(সূত্র: ইউএনবি)