February 1, 2023

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Wednesday, January 25th, 2023, 8:23 pm

ঠাকুরগাঁওয়ে ট্রাক-মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ, নিহত ২

ঠাকুরগাঁও শহরে একটি ধানবোঝাই ট্রাকের সঙ্গে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে মোটরসাইকেলের দুই আরোহী নিহত হয়েছেন। বুধবার বিকাল ৪টার দিকে শহরের পুরাতন বাসস্ট্যান্ডের পাশের এনামুল পেট্রোল পাম্পের সামনে এই দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন-ঠাকুরগাঁও পৌরসভার শাহাপাড়া এলাকার মৃত সিরাজ আলীর ছেলে মো. আরশাদ (৩০) এবং একই এলাকার রাশেদুল ইসলাম (৪০)। তার বাকি পরিচয় জানা যায়নি।

প্রত্যক্ষদর্শীরা জানান, পঞ্চগড় থেকে ঢাকাগামী ধানবোঝাই ট্রাকটি দ্রুতগতিতে এনামুল পাম্পের সামনে দিয়ে যাচ্ছিল। এসময় পাম্প থেকে পেট্রোল নিয়ে মোটরসাইকেলটি রাস্তায় উঠছিল। তখনই ট্রাকটি মোটরসাইকেলটিকে সজোরে ধাক্কা দেয়। এতে তারা ছিটকে পড়ে ও ট্রাকের চাকার নীচে পিষ্ট হয়। ঘটনাস্থলেই মোটরসাইকেলের আরোহী দুইজন নিহত হন।

ঠাকুরগাঁও ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের স্টেশন ম্যানেজার সারোয়ার হোসেন জানান, বিকাল সোয়া ৪টায় দুর্ঘটনার খবর পেয়ে আমরা ঘটনাস্থলে আসি। মোটরসাইকেলের দুইজন আরোহী ঘটনাস্থলে নিহত হয়েছেন। আমরা লাশ দুটি পুলিশের কাছে হস্তান্তর করেছি।

ঠাকুরগাঁও সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কামাল হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ট্রাকটিকে জব্দ করা হয়েছে, তবে ট্রাক চালক পালিয়ে গেছে।

—-ইউএনবি