June 28, 2022

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Wednesday, June 8th, 2022, 7:52 pm

ডাকাত রূপে দেখা দিলেন নওশাবা

চলতি মাসে মুক্তির তালিকায় রয়েছে অনন্য মামুন পরিচালিত ‌সিনেমা ‘অমানুষ’। গতকাল (মঙ্গলবার) প্রকাশ পেয়েছে সিনেমাটির ট্রেলার। যা বেশ প্রশংসা কুড়িয়েছে। সিনেমাটিতে ডাকাতের চরিত্রে অভিনয় করেছেন কাজী নওশাবা আহমেদ। যা তার ক্যারিয়ারের জন্য নতুন অভিজ্ঞতা।

এই প্রসঙ্গে নওশাবা ইউএনবিকে বলেন, ‘ভিন্ন ভিন্ন চরিত্র কাজের ক্ষেত্রে সবসময় অনুপ্রেরণা যোগায়। এই সিনেমায় ডাকাতের চরিত্রে অভিনয় আমার প্রথম। শুধু তাই নয় কাজটির অভিজ্ঞতা অনেক ভিন্ন। জঙ্গলের মধ্যে এভাবে শুটিং করা হয়নি। বেশ আগ্রহ নিয়েই কাজটি করছি।’

নওশাবা আরও বলেন, ‌‘আমাদের সিনেমায় অনেক সংকটের মধ্যেও সুন্দর একটা সময় পার করছে। এখন গল্পের ভিন্নতা আনার চেষ্টা করছেন সবাই। আমাদের সিনেমাটিও তেমনই একটি কাজ। এভাবেই আমাদের ইন্ডাস্ট্রি আরও সমৃদ্ধির দিকে এগোবে।’

আগামী ১৭ জুন মুক্তি পাবে ‘অমানুষ’। এর আগে ‌ট্রেলার প্রকাশের মধ্য দিয়ে আরও চমক তৈরি করেছে সিনেমাটি। ২ মিনিট চার সেকেন্ডের এই ট্রেলারে এক জঙ্গলকে ঘিরে নানা ঘটনা দেখা যায়। ডাকেতের এক দল অশান্ত করে তুলেছে জঙ্গলটিকে। এই ডাকাত দলের একজন নওশাবা।

ট্রেলারের মধ্য দিয়ে উঠে এসেছে গল্পের কিছু অংশ। দেখা যায় কিডন্যাপের শিকার হন মিথিলা। যার আশ্রয় হয় এই জঙ্গলে। একটি দৃশ্যে তাকে পালানোর চেষ্টাও করতে দেখা যায়। বোঝা যায়, ডাকাতদের খপ্পড়ে পড়েছেন তিনি। এছাড়া চোখে পড়ে নিরবের সঙ্গে তার বিভিন্ন রোমান্টিক দৃশ্য।

‘অমানুষ’ ছবির বিভিন্ন চরিত্রে আরও অভিনয় করেন মিশা সওদাগর,রাশেদ অপু, শহিদুজ্জামান সেলিম প্রমুখ।

—ইউএনবি