June 19, 2024

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Thursday, November 2nd, 2023, 7:40 pm

‘ডাঙ্কি’র টিজারে চমকে দিলেন শাহরুখ

অনলাইন ডেস্ক :

মরুভূমির মধ্য দিয়ে হেঁটে যাচ্ছেন ৬ ব্যক্তি। এ দলের সবার প্রথমে শাহরুখ খান। ৬ সদস্যর মধ্যে একজন নারী রয়েছেন। হঠাৎ একটি গুলি ছুটে আসে। এরপরের প্রেক্ষাপট পাঞ্জাবের। যেখানে দেখা যায়, এক পরিবার তাদের ছেলেকে বলছে ইংল্যান্ডে গেলেই মারা যাবে তার দাদি। ছেলেটি ডাক্তার। তার গলায় ঝোলানো স্টেথোস্কোপ। এরপর দেখা যায়, মারা যায় তার দাদি। এরপরের দৃশ্যে দেখা যায় শাহরুখ খানকে। আড্ডাবাজ বন্ধুরাই তার পরিবার। নাম হার্ডি। তার অন্য চার বন্ধু মানু (তাপসী পান্নু), বগ্গু (বিক্রম কোচার), বাল্লি (সুনীল গ্রোভার), সুখী (ভিকি কৌশল)। হার্ডির এই চার বন্ধুই লন্ডনে যেতে চান। আর এই সিদ্ধান্ত বদলে দেয় তাদের জীবন।

বৃহস্পতিবার মুক্তি পেয়েছে শাহরুখ খানের ‘ডাঙ্কি’ সিনেমার টিজার। তাতে এমন দৃশ্য দেখা যায়। জন্মদিন উপলক্ষে টিজারটি প্রকাশ করা হয়েছে। ‘ডাঙ্কি’ সিনেমায় শাহরুখের পারফরম্যান্স দেখে মুগ্ধতা প্রকাশ করছেন নেটিজেনরা। একজন লিখেছেন, ‘যারা নব্বই দশকের ছেলে-মেয়েরা বুঝতে পারেন, শাহরুখকে আমরা কতটা ভালোবাসি।’ অন্যজন লিখেছেন, ‘যারা সেই শাহরুখ খানের সিনেমার যুগের কথা তারা সবাই চলে গেছেন। শাহরুখ খানের সিনেমার নতুন যুগে আপনাকে স্বাগতম।’ আরেকজন লিখেছেন, ‘এটি সিনেমা নয়, এটি জীবন।’

বৃহস্পতিবার (২ নভেম্বর) ৫৮ বছর পূর্ণ করলেন শাহরুখ। ভক্তদের ভালোবাসায় ভাসছেন তিনি। বয়স বাড়লেও এখনো বলিউড রাজ করছেন। চলতি বছর ‘পাঠান’ ও ‘জওয়ান’ সিনেমার মাধ্যমে তা বুঝিয়ে দিয়েছেন। ‘ডাঙ্কি’ নিয়েও দারুণ আশাবাদী এই অভিনেতা। রাজকুমার হিরানি নির্মাণ করেছেন ‘ডাঙ্কি’ সিনেমা। প্রথমবার এ সিনেমায় শাহরুখের সঙ্গে কাজ করেছেন এই নির্মাতা। সিনেমাটিতে আরো অভিনয় করেছেন- দিয়া মির্জা, বোমান ইরানি প্রমুখ। ২২ ডিসেম্বর মুক্তি পাবে সিনেমাটি।