May 24, 2024

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Friday, February 24th, 2023, 3:01 pm

ডামুড্যা মুসলিম সরকারী উচ্চ বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতা অনুষ্ঠিত

জেলা প্রতিনিধি, শরীয়তপুর (ডামুড্যা):

ডামুড্যা মুসলিম সরকারী উচ্চ বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতা শুক্রবার ২৪ ফেব্রুয়ারী সকাল ১০ ঘটিকায় অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, স্বনির্ভর শরীয়তপুর-৩ আসনের সংসদ সদস্য নাহিম রাজ্জাক। অনুষ্ঠানে বক্তব্য রাখার সময় তিনি বলেন, স্কুল কলেজে লেখাপড়ার পাশাপাশি ছাত্র ছাত্রীদের খেলাধুলার সুব্যবস্থা থাকতে হবে। এতেকরে ছাত্র ছাত্রীদের শারীরিক চর্চ্চা, শরীর মন ভালো থাকে। আজকের ছাত্র ছাত্রীরাই আগামী দিনের ভবিষ্যৎ।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে তিনি এ বক্তব্য রাখেন। তিনি সরকারী মুসলিম উচ্চ বিদ্যালয়ের পরিত্যাক্ত ভবনটি ভেঙ্গে নতুন করে চারতলা ভবন করবেন এবং বিদ্যালয়ের বাউন্ডারী করে দিবেন বলে প্রতিশ্রুতি দেন। এসময় তিনি বলেন দেশরত্ন শেখ হাসিনা বলেছেন ২০৪১ সালের মধ্যে বাংলাদেশকে স্মার্ট বাংলাদেশ গড়ে তুলতে হবে। তাই আমাদের এখন থেকেই সব বিষয়ে প্রস্তুতি গ্রহণ করতে হবে। নাহিম রাজ্জাক বলেন বাংলাদেশের শিক্ষা প্রতিষ্ঠানের যে উন্নয়ন হয়েছে পাশাপাশি শিক্ষকদেরও পদমর্যাদার দাবীদার তাতে দেশরত্ম শেখ হাসিনার অবদান রয়েছে।

তিনি আরও বলেন পূণরায় দেশরত্ম শেখ হাসিনাকে আবারও প্রধানমন্ত্রী হিসাবে বাংলাদেশে দেখতে চাই। অনুষ্ঠানে উপজেলা নির্বাহী অফিসার হাছিবা খানের সভাপতিত্বে উপস্থিত ছিলেন ডামুড্যা পৌরসভার মেয়র রেজাউল করিম রাজা ছৈয়াল, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আব্দুর রহমান বাবলু সিকদার, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আব্দুর রশিদ গোলন্দাজ, উপজেলা শিক্ষা অফিসার মোঃ নজরুল ইসলাম, বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক আব্দুল মজিদ খান, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মোঃ মেহেদী হাসান রুবেল মাদবর সহ প্রমুখ।