June 13, 2024

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Tuesday, April 30th, 2024, 6:15 pm

‘ডেডবডি’র প্রচারণায় রাস্তায় ওমর সানী

অনলাইন ডেস্ক :

প্রচন্ড গরমে জীবনও হয়ে উঠেছে দুর্বিষহ! আর এই গরমে স্বস্তি পেতে সবার কত চেষ্টা। ঢাকার তাপমাত্রা গত সোমবার ছাড়িয়েছিলে ৪০ ডিগ্রি। এমন সময় পানির বোতল হাতে তৃষ্ণার্ত মানুষের কাছে এগিয়ে গেলেন চিত্রনায়ক ওমর সানী। মূলত ওমর সানীর নতুন ছবি আসছে। তার প্রচারের জন্যই বেছে নিয়েছেন এমন উদ্দ্যোগ। ভৌতিক ঘটনার অবলম্বনে প্রযোজক-পরিচালক এমডি ইকবাল নির্মাণ করেছেন সিনেমা ‘ডেডবডি’।

রোজার ঈদে সিনেমাটি মুক্তির কথা ছিল দেশের সিনেপ্লেক্সগুলোতে। তবে শেষ মুহূর্তে পিছিয়ে যায়। আগামী শূক্রবার মুক্তি পাচ্ছে সিনেমাটি। মুক্তি সামনে রেখে গত সোমবার মোটরসাইকেল পদযাত্রা ও সাধারণ মানুষের মধ্যে বিশুদ্ধ খাবার পানি বিতরণ করে সিনেমাটির কলাকুশলীরা। প্রায় দেড় শতাধিক মোটরসাইকেল নিয়ে ছবির শিল্পীরা যাত্রা করেন। এফডিসি থেকে পদযাত্রা বেরিয়ে ঢাকা বিশ্বিবদ্যালয়, নিউমার্কেট, ধানমন্ডি, শ্যামেলী সিনেমা হল হয়ে এ পদযাত্রা শেষ হয় মিরপুর সনি স্কয়ারে।

এ সময় উপস্থিত ছিলেন পরিচালক ইকবাল, অভিনেতা ওমর সানী, সংগীত পরিচালক এফ এ প্রীতম প্রমুখ। পরিচালক এমডি ইকবাল বলেন, ‘ডেডবড’ আগামী শুক্রবার সারা দেশে মুক্তি পাবে। সিনেমাটির প্রচারের অংশ হিসেবে এই মোটরসাইকেল শোডাউন। এ ছাড়া প্রচ- তাপদাহে শ্রমজীবী মানুষ অতিষ্ঠ। তাদের একটু স্বস্তি দিতে ঠান্ডা পানি বিতরণ করেছি।’ সিনেমায় বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন ওমর সানী, শ্যামল মওলা, জিয়াউল হক রোশান, রাশেদ মামুন অপু, কলকাতার অভিনেত্রী অন্বেষা রায় এনি ও মিষ্টি জাহান প্রমুখ।