July 16, 2024

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Thursday, June 13th, 2024, 3:15 pm

ঢাকা জেলার শ্রেষ্ঠ ওসি নির্বাচিত হলেন এএফএম সায়েদ

জেলা প্রতিনিধি, সাভার:

আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখায় ঢাকা জেলার শ্রেষ্ঠ ওসি হয়েছেন আশুলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এএফএম সায়েদ। ঢাকা জেলার সাত থানার মধ্যে এপ্রিল মাসে শ্রেষ্ঠ অফিসার্স ইনচার্জ (ওসি) নির্বাচিত হয়েছেন তিনি ।

ঢাকা জেলা পুলিশ সুপারের কার্যালয়ে জেলা পুলিশ সুপার আসাদুজ্জামান তার হাতে এ সম্মাননা স্মারক ও পুরস্কার তুলে দেন।

এ সময় পুলিশ সুপার বলেন, জেলার সাতটি থানার মধ্যে তার সামগ্রীক কর্মতৎপরতায় আশুলিয়া থানার ওসি এএফএম সায়েদ শ্রেষ্ঠ হয়েছেন। এই সম্মাননার মধ্য দিয়ে তার আগামী দিনের দায়িত্ববোধ আরও বাড়বে আশা করি। পাশাপাশি তার থানা আশুলিয়ার জনগণ আরও ভালো সেবা পাবে।

এ প্রসঙ্গে ওসি এএফএম সায়েদ বলেন, এ পুরস্কার আমাকে আগামীতে জনগণকে আরও বেশি সেবা দিতে অনুপ্রেরণা জোগাবে। তিনি আরও বলেন, পুলিশ সুপার আসাদুজ্জামান স্যার আমাকে অনেক উৎসাহ প্রদান করছেন সেই অনুপ্রেরণা আমাকে কাজ করার সাহস জুগিয়েছে। তাই আমি আজ জেলার শ্রেষ্ঠ ওসি হিসেবে পুরস্কৃত হয়েছি। আমি অন্তরের অন্তঃস্থল থেকে অনেক অনেক কৃতজ্ঞতা প্রকাশ করছি পুলিশ সুপার মহোদয়ের কাছে।

উল্লেখ্য, এর আগেও এএফএম সায়েদ একাধিকবার শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ (ওসি) হিসেবে পুরস্কৃত হয়েছেন। সাভার মডেল থানার অফিসার ইনচার্জ থাকাকালীন সময়েও ঢাকা রেঞ্জের শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ নির্বাচিত হয়েছিলেন।