May 24, 2024

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Tuesday, February 7th, 2023, 4:09 pm

ঢাবি ছাত্রলীগের নেতার বিরুদ্ধে দম্পতির শ্লীলতাহানির অভিযোগ

ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) মাস্টারদা সূর্য সেন হল শাখা ছাত্রলীগের নেতা ফাহিম তাজওয়ার জয়ের বিরুদ্ধে কেন্দ্রীয় শহীদ মিনারের সামনে এক নারী ও তার স্বামীকে শ্লীলতাহানি ও টাকা লুটপাটের অভিযোগ উঠেছে।

এ ঘটনায় ফাহিমসহ অজ্ঞাতনামা ১০-১২ জনকে আসামি করে মামলা করা হয়েছে।

এ ঘটনায় মাস্টারদা সূর্য সেন হলের মুখ্য প্রশাসনিক কর্মকর্তা আব্দুল মোতালেব বাদী হয়ে ফাহিমের বিরুদ্ধে শাহবাগ থানায় মামলা করেন। আব্দুল মোতালেব হচ্ছেন ভুক্তভোগী নারীর মামা।

অভিযোগপত্র অনুযায়ী, গত ৪ ফেব্রুয়ারি রাত ১১টার দিকে রিয়া ও তার স্বামী রাসেল পার্শ্ববর্তী চকবাজার থেকে আব্দুল মোতালেবের বাড়িতে বেড়াতে যাচ্ছিলেন। শহীদ মিনারের সীমান্ত সড়ক পার হওয়ার সময় ফাহিম ও তার বন্ধুরা তাদের পথ আটকে দেয়, গালিগালাজ করে এবং লাঠি দিয়ে মারধর করে। এক পর্যায়ে তারা রাসেলকে শহীদ মিনারের পেছন দিকে নিয়ে গিয়ে তার কাছ থেকে ২২ হাজার টাকা ও এটিএম কার্ড ছিনিয়ে নেয়।

অভিযোগপত্রে মোতালেব বলেন, তারা আমার ভাগ্নিরও শ্লীলতাহানি করেছে। খবর পেয়ে আমার ছেলে মেহরাব তাদের উদ্ধার করতে গেলে ফাহিম ও তার বন্ধুরা আমাকে বেধড়ক মারধর করে।

যোগাযোগ করা হলে শাহবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নূর বলেন, ‘আমরা মামলাটি পেয়েছি এবং আমরা বিষয়টি তদন্ত করে দেখব।

ফাহিম মাস্টারদা সূর্য সেন হল ছাত্রলীগের পদস্থ সদস্য এবং আবদুল্লাহ খান শৈশবের অনুসারী, যিনি ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাধারণ সম্পাদক তানভীর হাসান সৈকতের অনুসারী। তিনি ২০২১-২২ শিক্ষাবর্ষের ইতিহাস বিভাগের শিক্ষার্থী।

—-ইউএনবি