June 13, 2024

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Tuesday, April 2nd, 2024, 7:53 pm

তাহলে কী মিটে গেল পিসিবি-আফ্রিদি ‘ঝামেলা’?

অনলাইন ডেস্ক :

চরম নাটকীয় অবস্থার মধ্যে দিয়ে যাচ্ছে পাকিস্তান ক্রিকেট। ভারত বিশ্বকাপের পর তিন সংস্করণের অধিনায়কত্ব ছাড়া বাবর আজমকে ফেরানো হয়েছে নেতৃত্বে। সাদা বলের দুই সংস্করণের দায়িত্ব দেওয়া হয়েছে তাঁকে। তাতে এক সিরিজ পরই অধিনায়কত্ব হারাতে হয়েছে শাহিন শাহ আফ্রিদিকে। এতটুকু পর্যন্ত ঠিক ছিল। ঝামেলা বাধে, বাবরকে অধিনায়ক করে দেওয়া পাকিস্তান ক্রিকেট বোর্ডের সংবাদ বিজ্ঞপ্তিতে।

সেখানে আফ্রিদিকে উদ্ধৃত করে পিসিবি জানায়, সবকিছু মেনে নিয়ে নতুন অধিনায়কের পাশে থাকবেন তিনি। কিন্তু পরে আফ্রিদির ঘনিষ্ঠ মহল থেকে জানানো হয়, এমন কোনো কথাই বলেননি আফ্রিদি। পিসিবি তাঁর মনগড়া কথা বসিয়ে দিয়েছে। এমন অভিযোগের পর আফ্রিদিকে শান্ত করতে উঠেপড়ে লাগেন পিসিবির চেয়ারম্যান মহসিন নাকভি। আফ্রিদি সংবাদ সম্মেলন করবেন বলেও খবর ছড়িয়ে পড়ে।

ক্রিকেট বিষয়ক ওয়েবসাইট ইএসপিএনক্রিকইনফোর খবর অনুযায়ী, শেষ পর্যন্ত বরফ গলেছে দুই পক্ষের। পিসিবি চেয়ারম্যান গত সোমবার কাকুলে মিলিটারি একাডেমিতে জাতীয় দলের অনুশীলন ক্যাম্প পরিদর্শন করার পর এমন খবর এসেছে। অসন্তোষ থাকলেও পাকিস্তান ক্রিকেটের বৃহত্তর স্বার্থে সবকিছু মেনে নিয়ে সামনে এগোনোর সিদ্ধান্ত নিয়েছেন আফ্রিদি।