May 28, 2024

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Thursday, March 28th, 2024, 8:23 pm

তুফানে গ্যাংস্টার রুপে ধরা দিলেন শাকিব খান

অনলাইন ডেস্ক :

‘তুফান’ সিনেমাটির ঘোষণা হয়েছে গত বছর। এর মধ্যে শুটিং গড়ায়নি ক্যামেরার সামনে। শাকিব খানকে নিয়ে ঘোষণা দিলেও অল্প কিছুদিন আগে চূড়ান্ত হয়েছে আরো দুজন অভিনেত্রী। তাঁরা হলেন এ দেশের মাসুমা রহমান নাবিলা ও ওপার বাংলার মিমি চক্রবর্তী। এ ছাড়া কয়েক দিন আগে চূড়ান্ত হয়েছে কলকাতার যিশু সেনগুপ্তের নাম। ছবিটির পরিচালক রায়হান রাফি জানিয়েছেন, দ্রুত সময়ে শুটিং শুরু হবে ছবিটির। এখন চলছে শুটিং প্রস্তুতি। তবে এর মধ্যে এলো তুফানের ফার্স্টলুক পোস্টার। যেখানে শাকিব খান ধরা দিয়েছেন অন্য রকম লুকে।

গত বুধবার বিকেল ৪টায় একযোগে প্রযোজনা প্রতিষ্ঠানগুলোর ফেসবুক পেজ ও শাকিব খানের পেজ থেকে ছবিটি শেয়ার করা হয়। তাতেই নড়েচড়ে বসেছেন শাকিব ভক্তরা। ফার্স্টলুকে দেখা যায় বুক খোলা সাদা শার্টের ওপর কালো কোট পরে আছেন শাকিব। সোফায় বসে সিগারেটে টান দিচ্ছেন। মাথাভর্তি এলোমেলো চুল নেমে এসেছে কাঁধ অবধি। এক পা ভাঁজ করে রেখেছেন আরেক পায়ের হাঁটুতে। পাশে রাখা রাইফেল।

এমন দুর্র্ধষ লুক প্রকাশের পর থেকেই ভক্তরা শাকিবের এই লুককে বলিউডের তারকা রণবীরের লুকের সঙ্গে তুলনা করছেন। রায়হান রাফির পরিচালনায় ‘তুফান’ সিনেমাটি প্রযোজনা করছে এসভিএফ, আলফা আই ও দেশের একটি ওটিটি প্ল্যাটফরম।