June 13, 2024

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Monday, June 3rd, 2024, 8:45 pm

তুফান আতঙ্কে ববির ‘ময়ূরাক্ষী’

অনলাইন ডেস্ক :

কোরবানির ঈদে মুক্তির দৌড়ে ছিল এক ডজন চলচ্চিত্র। ভক্ত-দর্শকদের অনেকে ভেবেছিল শাকিব খান, আরিফিন শুভ, সিয়াম আহমেদ, শরিফুল রাজদের প্রতিদ্বন্দ্বিতায় জমে উঠবে ঈদ। কিন্তু না, একে একে সরে দাঁড়াচ্ছে ছবিগুলো। শুরুতে জানা গিয়েছিল শরিফুল রাজ অভিনীত ‘কবি’ ঈদের দৌড় থেকে সরে দাঁড়িয়েছে। এরপরই জানা গেল, আজমেরী হক বাঁধন অভিনীত ‘এশা মার্ডার-কর্মফল’ও আসবে না।

গত পরশু জানা গেল সিয়াম আহমেদ অভিনীত ‘জংলি’ও পিছিয়ে যাচ্ছে। আরিফিন শুভ অভিনীত ‘নীলচক্র’ ঈদে আসবে কি না সে বিষয়ে এখনো চূড়ান্ত কিছু জানা যায়নি। এদিকে, শাকিব খান ও রায়হান রাফী জুটির ‘তুফান’-এর টিজার ও গান মুক্তির পর বেশ সাড়া পড়েছে। অনেকে ভাবছেন, এই ছবির কারণে অন্যরা একে একে সরে পড়ছেন। তবে সোমবার জানা গেল, ‘ময়ূরাক্ষী’ থাকছে ঈদে। রাশিদ পলাশের ছবিটিতে অভিনয় করেছেন ইয়ামিন হক ববি, সুদীপ বিশ্বাস দীপ, সুমিত সেনগুপ্ত প্রমুখ। এরইমধ্যে প্রযোজক সমিতিতে নিবন্ধনও করা হয়েছে ছবিটি।

পলাশ বলেন, ‘সাত মাস আগেই সেন্সর ছাড়পত্র পেয়েছি আমরা। ঈদের দৌড়ে যে ছবিগুলো আছে, বেশির ভাগের তো শুটিংই সম্পন্ন হয়নি। দুই মাস আগেই ঈদে মুক্তির ঘোষণা দিয়েছি। সেভাবে প্রচার-প্রচারণাও শুরু করেছি। এই সপ্তাহে নতুন গান প্রকাশিত হবে। সামনের সপ্তাহে আসবে ট্রেলার। আমরা হল মালিকদের সঙ্গেও আলোচনা করছি। দর্শকরা ঈদে ছবিটি দেখতে পারবেন বলে কথা দিলাম।’