June 23, 2024

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Monday, April 8th, 2024, 7:58 pm

তুরস্কে পাড়ি জমালেন তাসনিয়া ফারিণ

অনলাইন ডেস্ক :

সময়ের জনপ্রিয় অভিনেত্রী তাসনিয়া ফারিণ। কয়েক দিন আগে ভারত থেকে পেয়েছেন ফিল্ম ফেয়ার অ্যাওয়ার্ড। ‘আরও এক পৃথিবী’ সিনেমার জন্য তাঁর এ অনন্য অর্জন। ২৯ মার্চ সেটি গ্রহণ করতে আগেই কলকাতায় গিয়েছিলেন ফারিণ। সেখানে বেশ কিছু কাজ সেরে সেখানে থেকে পাড়ি জমান তুরস্কে। দিন কয়েক আগে কলকাতা থেকে সংবাদমাধ্যমের কাছে এই অভিনেত্রী বলেন, ‘আমি আর আমার স্বামী একসঙ্গে এবার তুরস্কে ঈদ পালন করব। এ কারণেই ওখানে যাওয়া। একেবারে ঈদ করে তারপর দেশে ফিরব।’

তবে এরই মধ্যে তুরস্কে পৌঁছেছেন এই অভিনেত্রী। সামাজিক যোগাযোগ মাধ্যমে ছবিও প্রকাশ করছেন সেখানকার। ঘুরছেন বেশ। তবে ঈদ শেষ করে কবে দেশে আসবেন সেটি জানাননি তিনি।

এদিকে গেল বছর আগস্টে বিয়ের খবর প্রকাশ্যে আনেন তাসনিয়া ফারিণ। অভিনেত্রীর স্বামীর নাম শেখ রেজওয়ান। তিনি বিদেশে কর্মরত। তবে তাঁদের বিয়ের আনুষ্ঠানিকতা এখনো বাকি রয়েছে। টিভি পর্দার জনপ্রিয় অভিনেত্রী তাসনিয়া ফারিণ ২০১৭ সালে ‘আমরা আবার ফিরবো’ শীর্ষক একটি নাটকের মাধ্যমে ছোট পর্দায় পা রাখেন। অভিনয় ক্যারিয়ারে অল্প সময়েই জনপ্রিয়তা অর্জন করেন। সাম্প্রতিক সময়ের বেশ কয়েকটি আলোচিত নাটক ও ওয়েব সিরিজে দেখা গেছে তাঁকে। পেয়েছেন পুরস্কারও।