June 23, 2024

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Thursday, May 2nd, 2024, 8:57 pm

থানায় সালমান খানের বাড়িতে হামলাকারীর আত্মহত্যা

অনলাইন ডেস্ক :

বলিউড সুপারস্টার সালমান খানের বাড়িতে হামলার ঘটনায় গ্রেপ্তার হওয়া এক অভিযুক্ত পুলিশ হেফাজতে থাকাকালীন আত্মহত্যা করেছেন। গত বুধবার এই ঘটনা ঘটে। কিন্তু সেই অভিযুক্তের পরিবারের দাবি- আত্মহত্যা নয়, হত্যা করা হয়েছে তাকে। অভিনেতার বাড়িতে হামলার ঘটনায় গ্রেপ্তারকৃত ওই ব্যক্তির নাম অনুজ থাপন। এদিকে অভিযুক্তের ভাই দাবি করেছেন, অনুজকে মুম্বাই পুলিশ হেফাজতে হত্যা করা হয়েছে। তার ময়নাতদন্ত মুম্বাইয়ের বাইরে করা উচিত। অনুজ এমন ব্যক্তি নয় যে আত্মহত্যা করবে। তিনি আরও বলেন, সপ্তাহখানেক আগে ভারতের পাঞ্জাব থেকে অনুজকে গ্রেপ্তার করে মুম্বাই পুলিশ। আমরা একটি ফোন পেয়েছি যে অনুজ আত্মহত্যা করেছে। অনুজ পুলিশের হাতেই খুন হয়েছেন। আমরা এর সুষ্ঠু বিচার চাই।

গত ১৪ এপ্রিল সালমানের গ্যালাক্সি অ্যাপার্টমেন্টে গুলি চালানো হয়। এই ঘটনার তদন্ত এখনও শেষ হয়নি। গুলি চালানোর ঘটনার পর সালমানের নিরাপত্তা বাড়ানোর পাশাপাশি হামলার সঙ্গে জড়িত অভিযুক্তদের গ্রেপ্তার করে পুলিশ। তবে এরইমধ্যে অনুজের আত্মহত্যা নতুন মোড় নিল এই মামলায়। ক্রাইম ব্রাঞ্চ সূত্রে জানা গেছে, ক্রাইম ব্রাঞ্চের হেফাজতে থাকাকালীন আত্মহত্যা করেন অনুজ।

রাত ১১টা থেকে ১২টার মধ্যে এই ঘটনা ঘটে। পরে তাকে সেন্ট জর্জ হাসপাতালে নিয়ে যাওয়া হলে তাকে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকরা। মুম্বাই পুলিশের ক্রাইম ব্রাঞ্চ তদন্তের পর পাঞ্জাব থেকে আটক করে অনুজকে। গত রোববার ভোর ৫টার দিকে গ্যালাক্সি অ্যাপার্টমেন্টে একের পর এক ৪-৫টি গুলি চালানো হয়। এ খবর প্রকাশ্যে আসার সালমান খানের নিরাপত্তা নিয়ে প্রশ্ন উঠতে শুরু করে। ঘটনার পর অভিনেতার নিরাপত্তা আগের চেয়ে আরও কড়া করা হয়েছে।