November 29, 2022

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Sunday, October 30th, 2022, 1:05 pm

থিংক গ্র্যান্ড, লিভ গ্র্যান্ড স্লোগান নিয়ে ৪৭৭ টি নিউ প্রিমিয়াম কন্ডো শীগ্রই হস্তান্তরে প্রস্তুত রূপায়ণ সিটি উত্তরা

রূপায়ণ সিটি উত্তরার ‘রূপায়ণ গ্র্যান্ড প্রিমিয়াম কন্ডো’ অচিরেই ক্রেতা সাধারণের কাছে হস্তান্তর হতে যাচ্ছে। আর সেই বিষয়টি নিয়েই শনিবার এক সংবাদ সম্মেলনের অনুষ্ঠিত হয়েছে। আবাসন আমাদের অন্যতম মৌলিক চাহিদাগুলোর একটি, কিন্তু পরিকল্পিত এবং পরিবেশবান্ধব আধুনিক আবাসন ব্যবস্থা ঢাকা শহরে এখন স্বপ্নের মতো। বিগত কয়েক দশকে আধুনিক নগরায়ণের নামে আমরা একটি আত্মকেন্দ্রিক নির্বাসিত আবাসন ব্যবস্থা গড়ে তুলেছি। যৌথ পরিবারে একত্রে বসবাস, একসাথে বেড়ে উঠা ও সুখ-দুঃখের ভাগীদার হওয়ার গল্পগুলো অতিসত্তর জাদুঘরে দেখা যাবে বলে প্রতীয়মান হয়। যদিও প্রান্তিক এলাকায় এখনো কিছুটা হলেও একত্রে বসবাস করার প্রয়াস দেখা যায় কিন্তু বাংলাদেশের প্রাণকেন্দ্র ঢাকা শহরে তা প্রাগৈতিহাসিক ঘটনা। আর সে জন্যই সমাজের চারিদিকে আজ এত অনিয়ম আর এত বিশৃঙ্খলা। এ শহরে নেই পর্যাপ্ত খেলার মাঠ, হাঁটার রাস্তা, সবুজের কাছে থাকা অথবা নীল আকাশ দেখার সুযোগ, অনিশ্চিত হয়ে যাচ্ছে বৃদ্ধ বয়সে দুজনে পাশাপাশি হাঁটার পরিসর। সুস্থ ভাবে বেঁচে থাকার উপকরণের অভাব এখন চারিদিকে, একটি প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে জানা যায় ।

আজ থেকে তাই ২০ বছর আগে এই অভাব মোচনের তীব্র এক দায় অনুভব করেন রূপায়ণ গ্রুপের কর্ণধার জনাব লিয়াকত আলী খান মুকুল। তারই ফলশ্রুতিতে তৈরি হয় দেশের প্রথম সিটি ব্র্যান্ড রূপায়ণ সিটি এবং আমাদের প্রথম প্রকল্প রূপায়ণ সিটি উত্তরা, দেশের প্রথম প্রিমিয়াম মেগা গেটেড কমিউনিটি।
গতানুগতিক আবাসন ধারার বিপরীত স্রোত বেয়ে উঠে আসা এক অভূতপূর্ব ধারণা ‘ব্রেক দা স্কয়ার ফুট স্টোরি’। নাগরিক জীবনের স্কয়ার ফুট গল্পের শৃঙ্খল চূর্ণ করার সংকল্প থেকে তৈরি হয়েছে ৬৩ ভাগ খোলা জায়গা নিয়ে ১৫০ বিঘার একটি পরিকল্পিত আধুনিক প্রিমিয়াম মেগা গেটেড সিটি। এখানে আছে সকল বয়সের মানুষের জন্য পর্যাপ্ত সবুজের সমারোহে খোলা জায়গা, নানা রকম খেলার মাঠ ও শরীরচর্চার জায়গা, নিরাপদ পরিবেশ, সুপ্রশস্ত হাঁটার জায়গা, বসার স্থান ও পারস্পরিক সম্প্রীতিতে বেড়ে উঠার মেলবন্ধন। এ যেন ঠিক প্রকৃতির সাথেই বেড়ে উঠার এক বিরল বর্ণাঢ্য আয়োজন, যা কিনা মানুষের শারীরিক ও মানসিক বিকাশের পরিপূর্ণ আয়োজন।

আধুনিক জীবনের সকল উপকরণ নিয়ে তৈরি এই প্রাইভেট প্রিমিয়াম মেগা গেটেড সিটি নিশ্চিত করে আপনার ও আপনার পরিবারের জীবনে অভূতপূর্ব- প্রেস্টিজ, প্রটেকশন ও প্রিভিলেজ ।
মাত্রই কিছু দিন আগে রূপায়ণ সিটি তার প্রিমিয়াম কন্ডো এর একটি অংশ রূপায়ণ মাজেস্টিক এর ৩১৫ টি কন্ডো হস্তান্তর করেছে তাদের গর্বিত মালিকদের কাছে। ইতোমধ্যে বসবাসরত মানুষের পদচারণায় মুখরিত হয়ে উঠেছে এই প্রিমিয়াম সিটি, রূপায়ণ সিটি তার রূপায়ণ মাজেস্টিক অধিবাসীদের বাসস্থানের রেজিস্ট্রেশন বুঝিয়ে দিচ্ছে অবারিত ভাবে।

কিন্তু এখানেই শেষ নয়, আমাদের পরবর্তী প্রতিশ্রুতি “থিঙ্ক গ্র্যান্ড, লিভ গ্র্যান্ড” স্লোগান নিয়ে হাজির হয়েছি আরো পরিকল্পিত, চমকপ্রদ এবং দেশের সবচেয়ে বড় কন্ডোমনিয়াম প্রজেক্ট রূপায়ণ গ্র্যান্ড এর ৪৭৭ টি নতুন কন্ডো নিয়ে। যাদের আয়তন ২১০০ থেকে ৩১৫০ বর্গ ফুট।
আজ ২৯ অক্টোবর ২০২২, শনিবার রূপায়ণ সিটি উত্তরায় আয়োজিত সংবাদ সম্মেলনে রূপায়ণ সিটি উত্তরার কর্তৃপক্ষ অনুষ্ঠানিকভাবে জানান, তাদের সীমিত সংখ্যক কন্ডো বিক্রির জন্য অবশিষ্ট রয়েছে এবং রূপায়ণ গ্র্যান্ড প্রিমিয়াম কন্ডোর বর্তমান কাজের অগ্রগতি সাংবাদিকদের কাছে সরজমিনে দেখিয়ে, উপস্থিত মান্যবরেরা নিজ নিজ বক্তব্য তুলে ধরেন।

এছাড়াও অনুষ্ঠানে আরও উপস্থিত রয়েছেন, রূপায়ণ গ্রুপের উপদেষ্টা ক্যাপ্টেন পি জে উল্লাহ (অবঃ), রূপায়ণ সিটির- সিইও এম মাহবুবুর রহমান, কনস্ট্রাকশন উপদেষ্টা- ব্রিগেডিয়ার জেনারেল আহসান হাবিব(অবঃ), ডিরেক্টর অফ সেলস- রেজাউল হক লিমন, জিএম এন্ড হেড অফ কাস্টমার সার্ভিস – জায়েদুর রশিদ জিএম অ্যান্ড হেড অফ মার্কেটিং গোস্বামী অসীম রঞ্জন, সংশ্লিষ্ট কর্মকর্তাবৃন্দ ও সাংবাদিকবৃন্দ।

—-প্রেস বিজ্ঞপ্তি