December 4, 2022

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Sunday, October 23rd, 2022, 3:10 pm

দক্ষিণ সুরমায় গৃহবধূ ধর্ষণের চেষ্টা, থানায় মামলা

জেলা প্রতিনিধি, সিলেট :
দক্ষিণ সুরমায় ধর্ষণের চেষ্টায় এক গৃহবধূকে নির্যাতন করেছেন জাহাঙ্গির মিয়া (৪০) নামের এক ব্যবসায়ী। এক পর্যায়ে ওই গৃহবধূর পরনের কাপড় ছিঁড়ে স্পর্শকাতর স্থানে হাত দিয়ে শ্লীলতাহানী করেন। ধর্ষণ থেকে বাঁচতে গৃহবধূ পালানোর চেষ্টাকালে কাঠের রুল দিয়ে নির্মমভাবে মারধর করে অভিযুক্ত জাহাঙ্গির। তার বাড়ি সিলেট নগরীর ৪০নং ওয়ার্ডের কুচাই গ্রামে। সে গ্রামের মৃত মাহমুদ মিয়া ওরফে মহিউদ্দিনের পূত্র।
গত ১৭ অক্টোবর রাত ১১টায় ঘটনাটি ঘটে ঘরে নির্যাতীতার বসত ঘরে। এ ঘটনায় এসএমপির মোগলাবাজার থানায় মামলা দায়ের করেছেন নির্যাতিতার স্বামী জাবেদ মিয়া। মামলা নং- ১২, তারিখ- ২০/১০/২০২২।
অভিযোগ সূত্রে জানা যায়, স্বপরিবারের মামলার বাদী জাবেদ মিয়া দীর্ঘ ২ মাস ধরে জাহাঙ্গিরের ভাইয়ের বাসায় ভাড়াটিয়া হিসেবে বসবসা করছেন। তিনি পেশায় একজন ব্যবসায়ী। তার অবর্তমানে প্রায়ই তার স্ত্রীর সাথে অশ্লীল অঙ্গভঙ্গি চালাতেন লম্পট জাহাঙ্গির। এরই ধারাবাহিকতায় ঘটনার রাতে তার স্ত্রী ঔষধ ক্রয় শেষে ঘরে পৌছার পথে রওয়ানা হন। এসময় লম্পট জাহাঙ্গির বাদীর স্ত্রীকে টেনে তার ঘরে নিয়ে যায়। সেখানে বাদীর স্ত্রী দস্তাদস্তি করে নিজেকে রক্ষার চেষ্টাকালে জাহাঙ্গির এলোপাতাড়ি কিল ঘুষি মেরে নির্যাতন করে তাকে। এমনকি ওই গৃহবধূর স্পর্শকাতর অঙ্গে হাত ও মুখ দিয়ে নির্যাতন করে জাহাঙ্গির। এক পর্যায়ে জাহাঙ্গিরকে ধাক্কা মেরে রক্ষার চেষ্টা করলে সে কাঠের রুল দিয়ে নির্মমভাবে বেদড়ক মারধর করে লিলাফুল জখম করে গৃহবধূকে। এসময় গৃহবধূ আর্তচিৎকার করলে জাহাঙ্গির ঘটনাটি কাউকে জানালে প্রাণে হত্যা করবে বলে হুমকি প্রদান করে চলে যায়।
মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই সাখাওয়াত হোসেনের সাথে মোবাইল ফোনে যোগাযোগ করলে তিনি জানান, ঘটনার পর থেকে আসামী পলাতক রয়েছে। আসামী জাহাঙ্গীরকে গ্রেফতার করতে আমাদের চেষ্টা অব্যাহত রয়েছে।
এ ব্যাপারে আলাপকালে মোগলাবাজার থানার অফিসার ইনচার্জ মোঃ শামসুদ্দোহা পিপিএম অভিযোগের সত্যতা নিশ্চিত করে বলেন, আসামী গ্রেফতারে থানা পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।