July 16, 2024

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Monday, February 5th, 2024, 8:38 pm

দরদ সিনেমায় যুক্ত হলেন সাফা মারুয়া

অনলাইন ডেস্ক :

ঢালিউড সুপারস্টার শাকিব খানের প্রথম প্যান ইন্ডিয়ান সিনেমা অনন্য মামুনের পরিচালনায় ‘দরদ’-এর মাধ্যমেই বড় পর্দায় অভিষিক্ত হবেন মডেল সাফা মারুয়া। বড় পর্দায় শুরুতেই শাকিব খানের পাশাপাশি বলিউড অভিনেত্রী সোনাল চৌহানের সঙ্গেও অভিনয়ের সুযোগ পেয়েছেন এই মডেল। সংবাদমাধ্যম অনুযায়ী, দরদ সিনেমায় যুক্ত হওয়া প্রসঙ্গে সাফা বলছেন, ‘আমি মডেল হিসেবেই কাজ করছিলাম। বিজ্ঞাপনে কাজ করতে গিয়েই আমার হাতে দরদের চিত্রনাট্য চলে আসে। তখনো এর নির্মাতা অনন্য মামুন ভাইয়ের সঙ্গে সেভাবে পরিচয় হয়নি।চিত্রনাট্য পড়ে দেখলাম, আমি যে কাজটা করি ফ্যাশন জগৎ নিয়ে, সেটা এই চলচ্চিত্রে আমার চরিত্রের সঙ্গে সুন্দরভাবে সংমিশ্রণ হচ্ছিল। এরপরই আমি কাজটা শুরু করি।

তা ছাড়া শাকিব ভাই রয়েছেন এ সিনেমায় এটা একটা ভালো বিষয় ছিল আমার কাছে।’প্রথম সিনেমাতেই শাকিব খানের সঙ্গে অভিনয়ের সুযোগ হওয়ার বিষয়য়ে সাফা মারুয়া বলছেন, ‘প্রথম সিনেমাতেই শাকিব ভাইকে পেয়েছি, এটা বেশ আনন্দের ব্যাপার আমার জন্য। শুটিং করতে গিয়ে দেখলাম শাকিব ভাই দারুণ সাপোর্টিভ। যদিও আমার মধ্যে বেশ নার্ভাসনেস কাজ করছিল। যেহেতু প্রথম বড় ক্যানভাসে কাজ করছি। শুটিংয়ের সময় শাকিব ভাই আমাকে দারুণ অনুপ্রেরণা দিয়েছেন।

এ ছাড়া অনন্য মামুন ভাই ও সেটে ভারতীয় যারা ছিলেন, তারা আমাকে বেশ সাহস জুগিয়েছেন।’ইতিমধ্যে এই চলচ্চিত্রের শুটিং শেষ করেছেন সাফা মারুয়া। এখন ডাবিং বাকি রয়েছে। বললেন, ‘আমার অংশের শুটিং হয়েছে ভারতের বেনারসে। আমার শুটিং সম্পন্ন হয়েছে। এখন অপেক্ষা করছি ডাবিংয়ের জন্য।’আইন বিভাগে স্নাতক সম্পন্ন করা সাফা মারুয়া ফ্যাশন জগৎ, মডেলিং ছাড়াও একটি করপোরেট প্রতিষ্ঠানে চাকরি করছেন। যুক্ত হলেন চলচ্চিত্রে। তার প্রতিষ্ঠানও বেশ সহযোগিতা করেছে বলে জানালেন চলচ্চিত্রে অভিষেকের অপেক্ষায় থাকা সাফা।

চলচ্চিত্র ক্যারিয়ার নিয়ে নিজের পরিকল্পনা সম্পর্কে সাফা বলেন, ‘দেখেন আমি অপেক্ষা করেছিলাম যে চলচ্চিত্রে কাজ করলে ভালো কোনো চিত্রনাট্যে কাজ করব। আমার সেই ইচ্ছে পূরণ হয়েছে। তার মানে এই নয় যে আমি সব চলচ্চিত্রে কাজ করব। যতটুকু কাজ করব, দেখেশুনে করব। যে কটি চলচ্চিত্রে কাজ করব, ভালো গল্পের ছবিতে কাজ করব। এখানে যদি আমি না-ও থাকি, অন্তত দর্শক যেন আমার কথা মনে রাখে।’