May 28, 2022

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Thursday, March 17th, 2022, 8:49 pm

দাগনভূঞায় বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস পালিত

জেলা প্রতিনিধি, ফেনী :
দাগনভূঞায় যথাযোগ্য মর্যাদায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০২তম জন্মদিন ও জাতীয় শিশু দিবস পালন করা হয়েছে।
দিবসটি উপলক্ষ্যে বৃহস্পতিবার সকল সরকারি, বেসরকারি, আধাসরকারি ও স্বায়ত্বশাসিত ভবন সমূহে জাতীয় পতাকা উত্তোলন করা হয়। কর্মসূচীর অংশ হিসেবে ওইদিন সকাল ৯টায় উপজেলা পরিষদ চত্বরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন উপজেলা প্রশাসন, উপজেলা পরিষদ, থানা প্রশাসন, উপজেলা ও পৌর আ’লীগ এবং সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।
পরে উপজেলা প্রশাসনের আয়োজনে কেক কেটে বঙ্গবন্ধুর জন্মদিনের আনুষ্ঠানিকতা শুরু করা হয়। শিশু দিবস উপলক্ষ্যে বিজয় চত্বরে আলোচনা সভা, পুরস্কার বিতরণী ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করে উপজেলা প্রশাসন। উপজেলা নির্বাহী অফিসার নাহিদা আক্তার তানিয়ার সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান দিদারুল কবির রতন, সহকারি কমিশনার (ভূমি) গাজালা পারভিন রুহি, থানার ওসি মো. হাসান ইমাম, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. তৌহিদুল ইসলাম, কৃষি অফিসার মো. মহিউদ্দিন ও দাগনভূঞা প্রেস ক্লাব সভাপতি মো. ইমাম হাছান কচি প্রমুখ।
সঞ্চালনা করেন যুব উন্নয়ন কর্মকর্তা সাইফ উদ্দীন আহমেদ।
এছাড়াও ওইদিন সকাল ১১ টায় বঙ্গবন্ধুর জন্মদিন উপলক্ষ্যে দাগনভূঞা উপজেলা আ’লীগের আয়োজনে কেক কেটে জন্মদিনের অনুষ্ঠান পালন করা হয়েছে। পরে উপজেলা আ’লীগ কার্যালয়ে আ’লীগ সভাপতি মাস্টার কামাল উদ্দীনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক জয়নাল আবেদীন মামুনের সঞ্চালণায় আলোচনা সভায় বক্তব্য রাখেন পৌর আ’লীগ সাধারণ সম্পাদক ও পৌর মেয়র ওমর ফারুক খাঁন, উপজেলা যুবলীগ সভাপতি আবুল ফোরকান বুলবুল, উপজেলা ছাত্রলীগ সভাপতি আবু নাছের চৌধুরী আসিফ ও কলেজ ছাত্রলীগ সভাপতি আল রাশেদ ভূঞা প্রমুখ।