May 26, 2024

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Wednesday, April 19th, 2023, 3:42 pm

দাগনভূঞায় মর্মান্তিক সড়ক দূর্ঘটনায় আহত ৭

প্রতীকী ছবি

জেলা প্রতিনিধি, ফেনী (দাগনভূঞা) :

দাগনভূঞায় সিএনজি ও ব্যাটারিচালিত অটোরিক্সার মুখোমুখি সংঘর্ষে ২ শিশুসহ ৭ জন আহত হয়েছেন। আহতদের মধ্যে দুইজনের অবস্থা আশঙ্কাজনক।
বুধবার দুপুরে দাগনভূঞা পৌরশহরের ফেনী রোড়ে এ মর্মান্তিক দূর্ঘটনা ঘটে।
প্রত্যক্ষদর্শীরা জানান, ওইদিন দুপুরে দাগনভূঞা বাজারের ফেনী রোড়ের পুরাতন যাত্রী ছাউনির সামনে দাগনভূঞাগামী সিএনজি ও উল্টোদিক থেকে আসা ব্যাটারীচালিত অটোরিক্সার মুখোমুখি সংঘর্ষ হয়। এতে সিএনজিতে থাকা ৬জন ও অটোরিক্সার ড্রাইভার মারাত্মকভাবে আহত হয়। স্থানীয়রা আহতদের উদ্ধার করে দাগনভূঞা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। আহতরা হলেন, কুমিল্লার হোমনা উপজেলার বাসিন্দা হরে কৃষ্ণ নাথের ছেলে পদক্ষেপ এনজিওকর্মী প্রিয় নাথ (৩৭), দাগনভূঞা উপজেলার আলামপুর গ্রামের বাসিন্দা সিএনজি চালক আলাউদ্দিন (৪৫), তার ছেলে আজহার (৯), আব্দুল মালেকের ছেলে আব্দুল জলিল (২২), মেয়ে শ্রাবণী (২৫), তার ছেলে আরাফ (০৪) ও অটোরিক্সা ড্রাইভার নোয়াখালীর সুবর্ণচর উপজেলার রুহুল আমিনের ছেলে মিরাজ (২৪)।
দাগনভূঞা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক ডা. সুদিপ্তা সাহা জানান, আহতদের প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে। তারমধ্যে প্রিয় নাথ, মিরাজ ও জলিলের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাদেরকে ফেনী আধুনিক জেনারেল হাসপাতালে প্রেরণ করা হয়েছে।