May 27, 2022

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Tuesday, March 8th, 2022, 8:06 pm

দাগনভূঞায় স্বেচ্ছাসেবকদল নেতার উপর হামলা: ব্যবসা প্রতিষ্ঠান ভাংচুর

জেলা প্রতিনিধি, ফেনী :
দাগনভূঞা উপজেলা স্বেচ্ছাসেবকদলের সদস্য সচিব জহিরুল ইসলাম মঞ্জুর উপর যুবলীগ ও ছাত্রলীগের নেতৃত্বে হামলা করা হয়েছে। এসময় তার ব্যবসায়িক প্রতিষ্ঠানেও ভাংচুর করা হয়েছে।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, মঙ্গলবার সকালে উপজেলা বৈরাগীর বাজারে উপজেলা যুবলীগ সাংগঠনিক সম্পাদক আবু হাসান দিদার ও ছাত্রলীগের বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিষয়ক সম্পাদক মুজাহিদের নেতৃত্বে যুবলীগ ও ছাত্রলীগের কিছু কর্মী মঞ্জুর ব্যবসায়ীক প্রতিষ্ঠান বৈরাগীর হাট ই- সেন্টারে অতর্কিতভাবে হামলা করে। এসময় মঞ্জু সামনে আসলে তাকে লাঠি দিয়ে বেধড়ক মারধর করে। লাঠির আঘাতে মঞ্জুর মাথা ফেটে যায় এবং শরীরের বিভিন্ন স্থান থেকে রক্ত ঝরতে থাকে। একপর্যায়ে মঞ্জু জ্ঞান হারিয়ে ফেললে যুবলীগ-ছাত্রলীগের কর্মীরা তার ব্যবসা প্রতিষ্ঠানে থাকা কম্পিউটার ও প্রিন্টারগুলো ভেঙ্গে ফেলে। খবর পেয়ে দাগনভূঞা থানা পুলিশ ঘটনাস্থলে গেলে যুবলীগ-ছাত্রলীগ কর্মীরা ঘটনাস্থল থেকে পালিয়ে যায়। পরে স্থানীয়রা আহত মঞ্জুকে ফেনী সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তার অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।
দাগনভূঞা থানার ওসি মো. হাসান ইমাম জানান, হামলার ঘটনায় থানায় এখনো পর্যন্ত কোন অভিযোগ দেয়া হয়নি। অভিযোগ পেলে অভিযুক্তদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।