May 28, 2022

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Tuesday, March 1st, 2022, 8:12 pm

দাগনভূঞায় ৭ মাস বয়সী নবজাতকের লাশ উদ্ধার, মা আটক

ফাইল ছবি

জেলা প্রতিনিধি, ফেনী :
ফেনীর দাগনভূঞায় ৭ মাস বয়সী এক নবজাতকের লাশ উদ্ধার করেছে থানা পুলিশ। এ ঘটনায় ওই নবজাতকের মা জোছনা আরা বেগমকে আটক করা হয়েছে। গত মঙ্গলবার সকালে উপজেলার রঘুনাথপুর গ্রামের সালেহ্ আহমেদ মেম্বার বাড়ীতে এ ঘটনা ঘটে।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, বিগত ৪৩ দিন পূর্বে উপজেলার আব্দুননবী গ্রামের নুরুল আলমের সঙ্গে পাশ্ববর্তী রঘুনাথপুর গ্রামের আব্দুর রহমের মেয়ে জোছনা আরার বিয়ে হয়। বিয়ের সময় জোছনা আরার গর্ভে যে সন্তান রয়েছে তা গোপন করে অনেকটা তড়িঘড়ি করে বিয়ের কার্য সম্পাদন করে। বিয়ের পর থেকে জোছনা আরা বেশীরভাগ সময়ই তার বাবার বাড়ীতে অবস্থান করত। ২/৩ দিন পূর্বে সে তার স্বামীর বাড়ীতে আসে। এবং গত মঙ্গলবার বাড়ীতে লোকজন না থাকার সুবাধে সে তার গর্ভের সন্তানকে হত্যা করে টয়লেটের ভিতর ফেলে দেয়। পরে বাড়ীতে লোকজন আসলে বিষয়টি দেখে শোর চিৎকার শুরু করলে স্থানীয় লোকজন ছুটে আসে। এবং স্থানীয়রা কৌরশমুন্সী পুলিশ ফাঁড়িতে খবর দিলে ক্যাম্প ইনচার্জ এসআই সাখাওয়াত হোসেন পুলিশ নিয়ে ঘটনাস্থল থেকে নবজাতকের লাশ উদ্ধার করে এবং জোছনা আরাকে আটক করে থানায় নিয়ে আসে। এঘটনায় নুরুল আলম বাদী হয়ে জোছনাকে আসামী করে থানায় মামলা করে।
থানার অফিসার ইনচার্জ মো. হাসান ইমাম জানান, নবজাতকের লাশ ময়নাতদন্তের জন্য ফেনী আধুনিক সদর হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। এবং আটককৃত আসামী জোছনাকে আদালতে সোপর্দ করা হয়েছে।