October 2, 2022

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Sunday, August 21st, 2022, 6:55 pm

দাগনভূঞা আ’লীগের বিক্ষোভ মিছিল

জেলা প্রতিনিধি, ফেনী :
২১ আগস্ট গ্রেনেড হামলা দিবস উপলক্ষে ও নারকীয় গ্রেনেড হামলার সাথে জড়িতদের দ্রুত শাস্তির দাবীতে দাগনভূঞা উপজেলা আ’লীগের আয়োজনে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।
রবিবাবর বিকেলে দাগনভূঞা পৌর শহরের আতাতুর্ক স্কুলের সামনে থেকে শুরু হয়ে বিক্ষোভ মিছিলটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন শেষে জিরো পয়েন্টে এসে সংক্ষিপ্ত সমাবেশ অনুষ্ঠিত হয়।
উপজেলা আ’লীগ সভাপতি মাস্টার কামাল উদ্দীনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক রাজাপুর ইউপি চেয়ারম্যান জয়নাল আবেদীন মামুনের সঞ্চালণায় সংক্ষিপ্ত সমাবেশে বক্তব্য রাখেন ফেনী জেলা যুবলীগ সভাপতি ও দাগনভূঞা উপজেলা চেয়ারম্যান দিদারুল কবির রতন, পৌর আ’লীগ সাধারণ সম্পাদক ও পৌর মেয়র ওমর ফারুক খাঁন, উপজেলা যুবলীগ সভাপতি ও ইয়াকুবপুর ইউপি চেয়ারম্যান আবুল ফোরকান বুলবুল ও ছাত্রলীগ সভাপতি শামছুদ্দিন মামুন।
এসময় উপজেলা আ’লীগ যুগ্ন সাধারণ সম্পাদক মো. আলমগীর, ভাইস চেয়ারম্যান মো. শাহিন, সিন্দুরপুর ইউপি চেয়ারম্যান ও ইউনিয়ন আ’লীগ সভাপতি নুর নবি, পৌর আ’লীগ সভাপতি খায়েজ আহমেদ, মাতুভূঞা ইউপি চেয়ারমান ও উপজেলা যুবলীগ সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল মামুন, উপজেলা শ্রমিক লীগের আহ্বায়ক রফিকুল ইসলাম লাভলু, যুগ্ন আহ্বায়ক কমিশনার সাইফুল ইসলাম, স্বেচ্ছাসেবকলীগ সভাপতি বিজন বিহারী ভৌমিক, তাঁতী লীগ আহ্বায়ক জামশেদুল আলম সোহেল, সাবেক উপজেলা ছাত্রলীগ সভাপতি আবু নাছের চৌধুরী আসিফ ও উপজেলা ছাত্রলীগ সাধারণ সম্পাদক আশ্রাফুজ্জামান আশ্রাফসহ আ’লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।