June 28, 2022

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Friday, June 3rd, 2022, 8:52 pm

দাগনভূঞা উপজেলা ছাত্রলীগের সন্মেলন অনুষ্ঠিত, সভাপতি মামুন, সম্পাদক আশ্রাফ

জেলা প্রতিনিধি, ফেনী :
প্রায় ১০ বছর পর দাগনভূঞা উপজেলা ছাত্রলীগের সন্মেলন অনুষ্ঠিত হয়েছে। এতে পৌরসভা ছাত্রলীগের সাবেক সভাপতি শামছুদ্দীন মামুনকে সভাপতি ও কলেজ ছাত্রলীগের সাবেক যুগ্ন সম্পাদক আশ্রাফুজ্জামান আশ্রাফকে সাধারণ সম্পাদক মনোনীত করা হয়েছে। এদিন দাগনভূঞা পৌরসভা ও সরকারি ইকবাল মেমোরিয়াল ডিগ্রি কলেজ শাখা ছাত্রলীগের কমিটিও ঘোষণা করা হয়। দাগনভূঞা পৌরসভা ছাত্রলীগের কমিটিতে সভাপতি পদে মিশু নাথ ও সাধারণ সম্পাদক পদে সাবেক সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন রয়হান এবং সরকারি ইকবাল মেমোরিয়াল ডিগ্রি কলেজ শাখা ছাত্রলীগের কমিটিতে সভাপতি পদে ওমর ফারুক ওমর এবং মুজাহিদুল ইসলামকে সাধারণ সম্পাদক করে আগামী ১ বছরের জন্য কমিটিগুলো ঘোষণা করা হয়। তিন মাসের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি গঠনেরও নির্দেশনা দেয়া হয়।
শুক্রবার বিকেলে উপজেলার আতাতুর্ক মিজান মিলনায়তনে অনুষ্ঠিত সন্মেলনের ১ম অধিবেশনে সভাপতিত্ব করেন উপজেলা ছাত্রলীগের সভাপতি আবু নাছের চৌধুরী আসিফ। সন্মেলনে প্রধান অতিথি ছিলেন, ফেনী জেলা আ’লীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা আক্রাম হোসেন হুমায়ুন।
বিশেষ অতিথির বক্তব্য রাখেন, জেলা আ’লীগের সহ-সভাপতি ইফতেখারুল ইসলাম, জেলা যুবলীগ সভাপতি ও দাগনভূঞা উপজেলা চেয়ারম্যান দিদারুল কবির রতন, দাগনভূঞা উপজেলা আ’লীগ সভাপতি কামাল উদ্দীন, সাধারণ সম্পাদক জয়নাল আবেদীন মামুন, পৌর আ’লীগ সাধারণ সম্পাদক মেয়র ওমর ফারুক খাঁন, উপজেলা যুবলীগ সভাপতি আবুল ফোরকান বুলবুল, সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল মামুন ও জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক নুর করিম জাবেদ প্রমুখ।
উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আরিফুর রহমান অপুর সঞ্চালনায় প্রধান বক্তার বক্তব্য রাখেন জেলা ছাত্রলীগ সভাপতি তোফায়েল আহমেদ তপু।
সন্মেলনের ২য় অধিবেশনে উক্ত কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদকদের নাম ঘোষণা করা হয়।