May 28, 2022

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Wednesday, March 23rd, 2022, 7:58 pm

দাগনভূঞা ক্রিকেট লীগের ফাইনাল খেলা অনুষ্ঠিত

জেলা প্রতিনিধি, ফেনী :
দাগনভূঞা ক্রিকেট লীগ (ডিসিএল)’র ১৬ তম আসরের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে।
মঙ্গলবার রাতে অনুষ্ঠিত ফাইনাল খেলায় বন্ধন স্পোটিং ক্লাব বিজয় লাভ করে ৫ম বারেরমত চ্যাম্পিয়ন ট্রপি অর্জন করেন। এবং এ আসরে রানার্সআপ হয়েছেন উত্তর আলীপুর স্পোটিং ক্লাব।
দাগনভূঞা ক্রিকেট অ্যাসোসিয়েশন ২০০২ সালে প্রতিষ্ঠার পর থেকে প্রতিবছর ডিসিএল আয়োজন করে থাকেন। তারই ধারাবাহিকতায় ডিসিএ কর্তৃপক্ষ গত ৫ মার্চ থেকে এনআরআই জুয়েলারি লি. এর সৌজন্যে ক্রিকেট লীগের আয়োজন করেন। খেলায় ১২ টি দল অংশগ্রহণ করেন। ১ম পর্ব লীগ পদ্ধতিতে শুরু হলেও কোয়ার্টার ফাইনাল থেকে নক্ আউট পদ্ধতিতে অনুষ্ঠিত হয়েছে। খেলায় ১২ দলের মধ্যে প্রতিযোগিতাপূর্ণ খেলা শেষে ফাইনালে ওঠেন বন্ধন স্পোটিং ক্লাব ও উত্তর আলীপুর স্পোটিং ক্লাব। গত মঙ্গলবার রাতে অনুষ্ঠিত ফাইনাল খেলায় ১মে ব্যাট করে উত্তর আলীপুর স্পোর্টিং ক্লাব ১১৫ রান সংগ্রহ করেন। ১১৬ রানের টার্গেটে খেলতে নেমে বন্ধন স্পোটিং ক্লাব ২ ওভার হাতে রেখে বিজয় অর্জন করে।
খেলা শেষে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে অতিথিবৃন্দ বিজয়ী দলের হাতে চ্যাম্পিয়ন ট্রপি তুলে দেন। ডিসিএর প্রধান নির্বাহী ওমর শরিফ খাঁনের সভাপতিত্বে ও সহ-সভাপতি নবিউল হক খাঁন সাহেবের সঞ্চালণায় পুরস্কার বিতরণী অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, দাগনভূঞা উপজেলা চেয়ারম্যান দিদারুল কবির রতন, পৌর মেয়র ওমর ফারুক খাঁন ও থানার ওসি মো. হাসান ইমাম প্রমুখ।