May 28, 2022

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Sunday, April 17th, 2022, 8:30 pm

দাগনভূঞা থনায় ক্বেরাত ও আযান প্রতিযোগীতা অনুষ্ঠিত

জেলা প্রতিনিধি, ফেনী :
ফেনী জেলা পুলিশের আয়োজনে এবং কমিশনার জয়নাল আবেদীন ও দেল আফরোজ ফাউন্ডেশনের সার্বিক সহযোগীতায় দাগনভূঞা থানায় ক্বেরাত ও আযান প্রতিযোগীতা অনুষ্ঠিত হয়েছে।
শনিবার সকালে দাগনভূঞা থানায় অনুষ্ঠিত প্রতিযোগীতায় প্রধান অতিথি ছিলেন সহকারি পুলিশ সুপার ( সার্কেল) মাশকুর রহমান পিপিএম ।
দাগনভূঞা থানার অফিসার ইনচার্জ মো. হাসান ইমামের সভাপতিত্বে বক্তব্য রাখেন, দাগনভূঞা থানার ওসি তদন্ত আব্দুল ওহাব, দাগনভূঞা প্রেস ক্লাবের সাবেক সভাপতি সৈয়দ ইয়াছিন সুমন, ইসলামিক ফাউন্ডেশনের ফিল্ড সুপারভাইজার শাহ পরাণ ও প্রতিযোগীতায় বিচারকদের মধ্যে সালমা আক্তার।
এসময় আরো উপস্থিত ছিলেন, দাগনভূঞা প্রেস ক্লাব সভাপতি ইমাম হাছান কচি, সাবেক সাধারণ সম্পাদক এমাম হোসেন এমাম, দাগনভূঞা আহমদীয়া হাফেজিয়া মাদ্রাসার সুপার মাওলানা ইমাম উদ্দীন, মুন্সী আব্দুল কাদের মাদ্রাসার প্রধান শিক্ষক জসিম উদ্দীন প্রমুখ।
প্রতিযোগীতায় ৬ টি গ্রুপে ১৮০ জন প্রতিযোগী অংশগ্রহণ করেছে।
ক, খ, গ ও ঘ গ্রুপে ক্বেরাত প্রতিযোগীতায় অংশ নেন ১২০ জন। এবং ঙ ও চ গ্রুপে আযান প্রতিযোগীতায় ৬০ জন অংশগ্রহণ করেন। যার মধ্যে ছাত্রী রয়েছেন ১৮ জন।
১৮০ জন প্রতিযোগীর মধ্যে ৬ টি গ্রুপে ১ম, ২য় ও ৩য় স্থান অর্জনকারী ১২ জন ছাত্র ও ৬ জন ছাত্রীকে প্রাথমিকভাবে বাচাই করা হয়। এ ১৮ জন শিক্ষার্থী জেলাতে অংশগ্রহণ করবে।