February 5, 2023

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Monday, January 16th, 2023, 4:51 pm

দাগনভূঞা বিএনপির বিক্ষোভ মিছিল পুলিশের বাঁধা

জেলা প্রতিনিধি, ফেনী :

দ্রব্যমূল্যের উর্ধ্বগতি ও বিদ্যুতের মূল্যবৃদ্ধি ও বিএনপির ১০ দফা বাস্তবায়নের লক্ষে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে দাগনভূঞা উপজেলা বিএনপি।
সোমবার সকালে দাগনভূঞা পৌরসভার আলাইয়ারপুর থেকে মিছিলটি বাজারের দিকে রওয়ানা দিলে পৌর শহরের অভিমুখে সরকারি ইকবাল মেমোরিয়াল কলেজের সামনে পুলিশের বাঁধার মুখে পড়ে মিছিলটি। পুলিশের বাঁধায় পড়ে কলেজের সামনে সংক্ষিপ্ত সমাবেশে বক্তব্য রাখেন দাগনভূঞা উপজেলা বিএনপির সভাপতি আকবর হোসেন। এসময় বিএনপির মিছিলের অগ্রভাগে উপস্থিত ছিলেন, দাগনভূঞা উপজেলা বিএনপির সহ-সভাপতি জামাল উদ্দিন, সহ-সম্পাদক নিজাম উদ্দিন বাচ্চু, সহ-সাংগঠনিক সম্পাদক মিজানুর রহমান, উপজেলা শ্রমিক দলের সভাপতি কামাল হাজারী, উপজেলা স্বেচ্ছাসেবক দলের আহ্বায় আব্দুল্লাহ আল মামুন, সিনিয়র যুগ্ন আহ্বায়ক নুর মোহাম্মদ পলাশ, উপজেলা যুবদলের যুগ্ন আহ্বায়ক দিদার ভূঞা, আবু নাছের ও আবু ছায়েদ, পৌর যুবদলের সদস্য সচিব ইকবাল হোসেন সুজন, সিনিয়র যুগ্ন আহ্বায়ক কাজী মোছলেহ উদ্দীন রাসেল, উপজেলা ছাত্রদলের আহ্বায়ক সাইমুন হক রাজিব, সদস্য সচিব তৌহিদুল ইসলাম মানিক, পৌর স্বেচ্ছাসেবক দলের সদস্য সচিব অলি উল্যাহ শিপন প্রমুখ।
এর আগে বিএনপির কর্মসূচিকে কেন্দ্র করে সকাল থেকেই পৌর শহরের জিরো পয়েন্টে ও সরকারি ইকবাল কলেজের সামনে লাঠি হাতে অবস্থান নেয় যুবলীগ ও ছাত্রলীগ।
দাগনভূঞা থানার ওসি মো. হাসান ইমাম জানান, বিএনপির মিছিলকে কেন্দ্র করে সরকার দলের নেতাকর্মীরা বাজার ও কলেজের সামনে অবস্থান নেন। দু’পক্ষের মধ্যে সংঘর্ষ এড়াতে পুলিশ বিএনপির মিছিলটি কলেজের সামনে থেকে ঘুরিয়ে দেয়। তবে কোন বাঁধা প্রদান করা হয়নি।