July 16, 2024

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Tuesday, January 16th, 2024, 8:50 pm

দাম বাড়ল বিপিএল টিকিটের

অনলাইন ডেস্ক :

বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) দশম পর্ব শুরু হতে আর বেশি দিন বাকি নেই। এরইমধ্যে টুর্নামেন্টের টিকিটের দাম ঘোষণা করা হয়েছে। গতবারের তুলনায় দামও বেড়েছে টিকিটের। গত সোমবার এক বিজ্ঞপ্তিতে বিপিএলের টিকিটের মূল্য প্রকাশ করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। মূলত ঢাকার মিরপুর শেরেবাংলা ক্রিকেট স্টেডিয়ামের টিকিটের দাম ঘোষণা করা হয়েছে। টিকিটের সর্বনিম্ন দাম ২০০ টাকা। ২০০ টাকায় ম্যাচ দেখা যাবে ইস্টার্ন স্ট্যান্ডের গ্যালারিতে বসে। একমাত্র এই গ্যালারির টিকিটের দাম অপরিবর্তিত রাখা হয়েছে।

সর্বোচ্চ ২৫০০ টাকা গ্র্যান্ড স্ট্যান্ডের টিকিটের দাম। দামের দিক থেকে গ্র্যান্ড স্ট্যান্ডের পরেই রয়েছে ভিআইপি স্ট্যান্ড। ভিআইপি স্ট্যান্ডের টিকিট পাওয়া যাবে ১৫০০ টাকায়। ক্লাব হাউসের টিকিট মিলবে ৮০০ টাকায়। নর্থ, সাউথ-দুই স্ট্যান্ডের টিকিটের দাম ৪০০ টাকা। যেখানে গত বিপিএলে গ্র্যান্ড স্ট্যান্ড টিকিটের দাম ছিল ১৫০০ টাকা, ভিআইপি স্ট্যান্ডের দাম ছিল ১০০০ টাকা আর ৫০০ টাকা ছিল ক্লাব হাউসের টিকিটের দাম। নর্থ, সাউন্ড-দুই স্ট্যান্ডের টিকিটের দাম ছিল ৩০০ টাকা।

মিরপুরে অবস্থিত শহীদ সোহরাওয়ার্দী ইনডোর স্টেডিয়াম এবং মিরপুর স্টেডিয়ামের এক নম্বর গেইড সংলগ্ন কাউন্টার থেকে দর্শকরা টিকিট সংগ্রহ করতে পারবেন দর্শকরা। সকাল সাড়ে ৯টা থেকে রাত ৮টা পর্যন্ত টিকিট পাওয়া যাবে কাউন্টারে। দর্শকরা চাইলে অনলাইন থেকেও টিকিট কাটতে পারবেন। অললাইনে টিকিট বিক্রি শুরু হবে ১৭ জানুয়ারি থেকে। দর্শকরা কাগজের টিকিট সংগ্রহ করতে পারবেন সকাল সাড়ে ৯টা থেকে ম্যাচের আগেরদিন রাত ৭টা পর্যন্ত। স্বশরীরে গিয়ে টিকিট সংগ্রহ করতে হবে তাদের। আগামী ১৯ জানুয়ারি থেকে মাঠে গড়াবে বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) এবারের আসর। তার আগে ১৬ জানুয়ারি থেকে শুরু হচ্ছে ম্যাচের টিকিট বিক্রি। এ ছাড়া প্রতি ম্যাচের আগের দিন ও ম্যাচের দিন টিকিট কিনতে পারবেন দর্শকরা।