July 16, 2024

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Thursday, June 13th, 2024, 7:23 pm

দিনাজপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ৩

দিনাজপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় তিনজন নিহত হয়েছেন। এসব ঘটনায় আহত হয়েছেন আরও দুইজন।

বৃহস্পতিবার (১৩ জুন) সকাল পৌনে ১১টার দিকে ফুলবাড়ী উপজেলার বারাইহাট সড়কে ট্রাকচাপায় অটোরিকশার চালকসহ এক নারী যাত্রী নিহত হন।

নিহত জাহানারা বেগম (৫০) পাবর্তীপুর উপজেলার হাবড়া ইউনিয়নের মদনপুর গ্রামের আফজাল প্রামানিকের স্ত্রী। অটোচালক নজরুল (৪৮) ফুলবাড়ী উপজেলার সুজালপুরের মৃত্যু খাজের উদ্দিন মন্ডলের ছেলে।

ফুলবাড়ী থানার উপপরিদর্শক (এএসআই) আবুল কালাম আজাদ বলেন, ‘অটোরিকশার আরও দুই আরোহী আবুল কাশেম এবং তার স্ত্রী জাহানার বেগমকে গুরুত্বর আহত অবস্থায় এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। দুর্ঘটনাস্থল থেকে চালক ও হেলপারসহ ট্রাকটি জব্দ করেছে পুলিশ।’

তিনি জানান, ট্রাক চালকের শাস্তি ও হতাহতদের পরিবারকে আর্থিক ক্ষতিপূরণের দাবিতে সকাল ১১টা থেকে দুপুর দেড়টা পর্যন্ত আড়াই ঘণ্টা দিনাজপুর-ফুলবাড়ী মহাসড়কের বারাইহাট এলাকায় বিক্ষোভ করেছে স্থানীয়রা। এতে আটকা পড়ে বাস ও পণ্যবাহী ট্রাকসহ কয়েক শ যানবাহন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মীর মো. আল কামাহ তমাল বলেন, ‘আন্দোলনকারীদের দাবি পূরণের প্রতিশ্রুতি দেওয়া হলে অবরোধ তুলে নেয়া হয়।’

অপরদিকে, একই মহাসড়কের ঘোড়াঘাট উপজেলার রানীগঞ্জ এলাকায় গরু বহনকারী নছিমনের ধাক্কায় অটোভ্যানের যাত্রী আলতাব হোসেন নামে এক ব্যক্তি নিহত হয়েছেন।

আলতাব হোসেন (৪৫) হাকিমপুর উপজেলার ষষ্টিপুর গ্রামের রহমান আলীর ছেলে।

ঘোড়াঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসাদুজ্জামান আসাদ জানান, দুর্ঘটনায় রিক্সাভ্যানটি দুমড়ে-মুচড়ে গেছে। গরুবাহী নছিমনটি জব্দ করা হয়েছে।

—–ইউএনবি