August 9, 2022

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Wednesday, July 13th, 2022, 1:36 pm

দিনাজপুরে প্রাইভেট কার খাদে, তিন বন্ধু নিহত

দিনাজপুরে নিয়ন্ত্রণ হারিয়ে প্রাইভেট কার খাদে পড়ে তিন বন্ধু নিহত হয়েছেন। মঙ্গলবার রাত ১১টার দিকে এই দুর্ঘটনায় আরও ২ জন আহত হয়েছেন।

১৪০ কিলামিটার গতিতে চালানোর কারণে কারটি নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে বলে জানিয়েছে হাইওয়ে থানা পুলিশ। দুর্ঘটনায় কারটি দুমড়ে মুচড়ে গেছে ।

নিহতরা হলেন- দিনাজপুর শহরের সুইহারীর মহল্লার বাসিন্দা আওয়ামী লীগের ৪নং ওয়ার্ড কমিটির সাধারণ সম্পাদক কপিল বসাকের ছেলে বর্ন বসাক (২২)। তিনি ঢাকা সাউথ ইস্ট বিশ্ববিদ্যালয়ের সিএসই ডিপার্মেন্টের ছাত্র। সৈয়দপুর বাউস্টরের ছাত্র কসবা এলাকার শফিকুল ইসলামের ছেলে শাহরিয়ার শাওন (২৪) এবং মুন্সিপাড়া মহল্লার মত নুরুল আমিন সিদ্দিকীর ছেলে ইমন (২৩)।

আহতরা হলেন- মুন্সিপাড়া মহল্লার মাহাবুবের ছেলে তামজিদ (১৯) এবং বাহাদুর বাজার এলাকার পিএমএন ক্যাবল টিভি নেটওয়ার্কের (ডিস লাইন ব্যবসায়ী) মালিক মাহামুদুন নবী পলাশের ছেলে রওনাক নবী প্রিয় (২৩)। আহতদের অবস্হা আশংকাজনক।

জানা গেছে, দিনাজপুর পঞ্চগড় রংপুর মহাসড়কের নশিপুর সাত মাইল নামক এলাকায় বাক ঘোরানোর সময় প্রাইভেট কারের নিয়ন্ত্রণ হারান চালক। এসময় কারটি রাস্তার পাশে গাছের সঙ্গে ধাক্কা খেয়ে খাদে উল্টে পড়ে। এতে দুর্ঘটনাস্থলেই বর্ন বসাক নিহত হন। হাসপাতাল পাঠানোর পথে একজন এবং আজ ভোরের দিকে প্রাণ হারিয়েছে আরেক আরোহী। দুজনকে হাপাতালে ভর্তি করা হয়েছে। হতাহতরা পরষ্পর ঘনিষ্ঠ বন্ধু।

হাইওয়ে থানার ইনচার্জ এন এম মাসুদ জানান, দশমাইল হাইওয়ে থেকে প্রাইভেটকারে চড়ে তীব্র গতিতে শহরের বাড়িতে ফেরার সময় সাত মাইল মোড়ে চালক নিয়ন্ত্রণ হারালে প্রাইভেটকারটি দুর্ঘটনার কবলে পড়ে। খবর পেয়ে পুলিশ হতাহতদের উদ্ধার করে দিনাজপুরের এম আব্দুর রহিম মেডিকল কলেজ হাসপাতাল পাঠায়। প্রাইভেট কারটি উদ্ধার করে হেফাজতে নিয়েছেন তারা।

এদিকে হাসপাতালে আনা হলে বর্ন বসাক এবং ইমনকে মৃত বলে ঘোষণা করেন জরুরি বিভাগের চিকিৎসক। উন্নত চিকিৎসার জন্য জিয়া হার্ট ফাউন্ডশন হাসপাতাল ও রিসার্চ ইনস্টিটিউট নেয়া হলে ভোরের দিকে শাহরিয়ার শাওন মারা যান।

আহত দুজনকে রংপুর মেডিকল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

—ইউএনবি