June 13, 2024

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Thursday, May 23rd, 2024, 4:58 pm

দিনাজপুরে র‍্যাবের অভিযানে ‘এ্যাম্পল’ জব্দ, আটক ২

দিনাজপুরে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‍্যাবের) অভিযানে মাদকসহ ২ জনকে আটক করা হয়েছে। এ সময় মাদক সরবরাহ কাজে ব্যবহার করা একটি মোটরসাইকেল জব্দ করা হয়।

বুধবার সন্ধ্যায় অভিযান পরিচালনা করে র‍্যাব-১৩।

র‍্যাব-১৩ এর উপপরিচালক (মিডিয়া) স্কোয়াড্রন লিডার মাহমুদ বশির আহমেদ বলেন, গোপন সংবাদের ভিত্তিতে গতকাল বুধবার সন্ধ্যার আগে দিনাজপুরের জেলা সদরের ৮নং শংকরপুর ইউনিয়নের পূর্ব মোহনপুর ব্রিজের টোল প্লাজা সংলগ্ন এলাকায় চেকপোস্টে অভিযান চালায় র‍্যাব-১৩ এর দিনাজপুরের ক্রাইম প্রিভেনশন সিপি ক্যাম্পের সদস্যরা।

তিনি আরও বলেন, র‍্যাবের উপস্থিতি টের পেয়ে শহরের দিকে একটি ১৫০ সিসির পালসার মোটরসাইকেল পালানোর চেষ্টা করে। মোটরসাইকেলটি আটক করে তল্লাসি চালানোর সময় বাম হ্যান্ডেলে ঝুলানো ২টি ব্যাগের মধ্যে বিশেষ কায়দায় লুকানো ১ হাজার ২৪০ পিস অবৈধ নেশাজাতীয় মাদকদ্রব্য এ্যাম্পল এবং নগদ ৫ হাজার ৩১০ টাকা উদ্ধার করা হয়।

র‍্যাবের এই কর্মকর্তা বলেন, এ সময় মাদক বহনের অভিযোগে জাহাঙ্গীর আলম (২৮) ও মোস্তাফিজুর রহমানকে (২৪) আটক এবং মোটরসাইকেলটি জব্দ করা হয়েছে।

জাহাঙ্গীর আলম বিরামপুর উপজেলার ৫নম্বর বিনাইল ইউনিয়নের রানীনগর গ্রামের মৃত আব্দুস সামাদের ছেলে এবং মোস্তাফিজুর রহমান (২৪) একই ইউনিয়নের চৌঠা গ্রামের আবুল হোসেনের ছেলে।

—–ইউএনবি