January 29, 2023

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Friday, January 6th, 2023, 7:39 pm

দিনাজপুর শহরে দম্পতির লাশ উদ্ধার

দিনাজপুর শহরের একটি বাড়ি থেকে এক দম্পতির লাশ উদ্ধার করা হয়েছে। শুক্রবার সকালে শহরের মুন্সিপাড়ার লিলি মোড়ের কাছ থেকে লাশটি উদ্ধার করে কোতোয়ালি থানা পুলিশ।

নিহতরা হলেন- মজিবর রহমান ও তার স্ত্রী সুরাইয়া বেগম (৫৫) নগরীর বাসিন্দা। তারা অ্যাডভোকেট নিলুফার রহিমের বাড়ির মুন্সিপাড়া এলাকায় কেয়ারটেকার হিসেবে কাজ করতেন।

জানা গেছে, দুজনের মধ্যে স্ত্রীকে জবাই করা ও স্বামীকে ফাঁসিতে ঝুলানো অবস্থায় পাওয়া গেছে। এ ঘটনার রহস্য উম্মোচনে সিআইডির ক্রাইম সিনের ফরেনসিক বিভাগ ও পিবিআইয়ের সহায়তা নিয়েছে থানা পুলিশ। বৃহস্পতিবার রাতে ঘটনাটি ঘটেছে। তবে হত্যার এঘটনার বিষয়ে তাৎক্ষণিক ভাবে কারণ জানতে পারেনি পুলিশ।

অতিরিক্ত পুলিশ সুপার মমিনুল করিম জানিয়েছেন, ঢাকায় বসবাসরত বাড়ির মালিক অ্যাডভোকেট নীলুফার রহিম পুলিশের জরুরি সেবা সার্ভিস ৯৯৯-এ তার বাড়িতে কিছু একটা ঘটেছে বলে অভিযোগ জানান। খবর পেয়ে বৃহস্পতিবার রাতে ওই বাড়িতে গিয়ে স্বামী-স্ত্রীর লাশ দেখতে পায় কোতোয়ালি থানা পুলিশ।

শুক্রবার সকালে সিআইডির ক্রাইম সিনের ফরেনসিক বিভাগ ও পুলিশ ইনভেস্টিগেশন ব্যুরো’র (পিবিআই) সহায়তায় আলামত সংগ্রহ শেষে লাশের সুরহতাল রিপোর্ট করে ময়না তদন্তের জন্য লাশ আব্দুর রহিম মেডিকেল কলেজে মর্গে পাঠান তারা। ফরেনসিক ও ময়না তদন্তের রিপোর্ট হাতে আসার পর জোড়া লাশের রহস্য জানা যাবে বলে আশা করছেন তারা। তবে স্বামী স্ত্রীর মধ্যে মনোমালিন্যের জেরে ওই ঘটনা ঘটেছে কিনা তাও ক্ষতিয়ে দেখছেন তারা।

এদিকে ছেলে সিরাজুল ইসলাম জানান, প্রায় ১৫ বছর ধরে ঘটনাস্হলে কর্মরত রয়েছেন তার বাবা মজিবর রহমান। তবে বাবা-মার এসব বিষযে কোনো ধারণা করতে পারছে না সে।

—ইউএনবি