May 20, 2024

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Tuesday, May 2nd, 2023, 8:03 pm

দুদিনেই আরিয়ানের ব্র্যান্ডের সব পোশাক বিক্রি

অনলাইন ডেস্ক :

মাত্র গত রোববারই পোশাকের ব্র্যান্ড ‘ডি’ ইয়াভল এক্স’ নিয়ে পোশাক ব্যবসায় আত্মপ্রকাশ করেন বলিউড বাদশাহ শাহরুখ খানের পুত্র আরিয়ান খান। গত সোমবার রাতেই জানা গেল তার ব্রান্ডের সব পোশাক বিক্রির খবর। শাহরুখ খান নিজেই ইনস্টাগ্রামে সে তথ্য জানান। তিনি লেখেন,‘সবাইকে ধন্যপাদ। আপাতত সব বিক্রি হয়ে গিয়েছে। পরের লটের জন্য অপেক্ষা করুন।’

এর আগে গত সোমবার সারাদিনই ‘ডি’ইয়াভল এক্স’ব্রান্ডের পোশাকের অতিরিক্ত দাম নিয়ে নেটমাধ্যমে চর্চা চলছিল। সেখানে একটা প্রিন্টেড টি শার্টের দাম ছিল ২৪ হাজার রুপি, লেদার জ্যাকেট ২ লাখ রুপি, হুডির দাম ছিল ৪৫ হাজার রুপি। এত দামের কারণে নেটিজেনরা সামাজিক মাধ্যমে বিভিন্ন ধরনের মন্তব্য করতে থাকেন। কেউ লেখেন, ‘খান সাহেব আমি আমার একটি কিডনি বিক্রি করলেও একটা টি-শার্ট কিনতে পারব না’। আরেকজন লেখেন, ‘দাম দেখতে এসেছিলাম। দাম দেখা হয়ে গেছে। চলে যাচ্ছি।’ আরেকজনের মন্তব্য, ‘এসব পাগলামি।

এত দাম দিয়ে পোশাক কেনে কারা আমি তাদের দেখতে চাই।’ অন্য একজন লিখেছেন, ‘টি-শার্ট ২৪ হাজার, জ্যাকেট ২ লাখ! এসবের কী মানে!’ তবে নেটিজেনদের এসব মন্তব্যের মাঝেও সব পোশাক বিক্রি হওয়ার খবর দেন বলিউড বাদশাহ। গত বছরই ব্যবসার জগতে পা রাখেন শাহরুখের বড় ছেলে আরিয়ান খান। প্রিমিয়াম ভদকার ব্র্যান্ড চালু করেন আরিয়ান।

তখনই জানা গেছিল, খুব তাড়াতাড়ি নিয়ে আসবেন পোশাকের ব্যবসাও। সেই মতো টিজার আসে, যাতে দেখা মেলে স্বয়ং শাহরুখ খানের। ছেলের ব্র্যান্ডের পোশাকের হয়ে বিজ্ঞাপন দেন পাঠান অভিনেতা। যা আরও প্রচার এনে দেয়। প্রসঙ্গত, আরিয়ান খান ‘ডি’ ইয়াভল এক্স’ ব্র্যান্ডটির সহ-মালিক।

তিনি লেটি ব্লাগোয়েভা এবং বান্টি সিং-এর সঙ্গে এই ব্যবসার অংশীদারিত্ব করেছেন, যাদের সঙ্গে তিনি ইতিমধ্যেই একটি প্রিমিয়াম ভদকা ব্র্যান্ড চালু করেছেন। শোনা যাচ্ছে, চলতি বছরই নেটফ্লিক্সে আসছে আরিয়ানের ওয়েব সিরিজ। নাম হতে পারে ‘স্টারডাম’। শাহরুখ-গৌরীর রেড চিলিজ এন্টারটেনমেন্টের প্রযোজনায় দেখা যাবে সিরিজটি। সূত্র: হিন্দুস্তান টাইমস