July 18, 2024

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Tuesday, December 26th, 2023, 7:40 pm

দুবাইয়ে একসঙ্গে তারা

অনলাইন ডেস্ক :

বাংলাদেশের ৩০ জন শোবিজ তারকা এখন আরব আমিরাতের দুবাইয়ে। এই তালিকায় আছেন অভিনয়শিল্পী, কণ্ঠশিল্পী, উপস্থাপক ও চলচ্চিত্র নির্মাতা। ২৩ ডিসেম্বর সবাই একযোগে ঢাকা ছেড়েছেন। পরদিন ২৪ ডিসেম্বর দুবাইয়ের সালাহ আল দিন রোডে অবস্থিত ক্রাউন প্লাজায় বসেছে ফ্রেন্ডস ভিউ স্টার অ্যাওয়ার্ডের পঞ্চম আসর। সেই অনুষ্ঠানে অংশ নিতেই মরুর দেশটিতে গেছেন তাঁরা।

তালিকায় আছেন ইলিয়াস কাঞ্চন, ডিপজল, আঁখি আলমগীর, অমিত হাসান, অপু বিশ্বাস, মোশাররফ করিম, আফরান নিশো, নিপুণ আক্তার, নিরব হোসেন, মেহজাবীন চৌধুরী, বিদ্যা সিনহা মিম, নুসরাত ফারিয়া, তানজিন তিশা, জায়েদ খান, দেবাশীষ বিশ্বাস, মুশফিক আর ফারহান, ফারহান আহমেদ জোভান, কেয়া পায়েল, প্রার্থনা ফারদিন দীঘি, সামিরা খান মাহি, ইধিকা পাল, জিয়াউল হক পলাশ, তৌহিদা শ্রাবণ্য, তৌহিদ আফ্রিদি, প্রিয়াঙ্কা জামানসহ প্রায় ৩০ জন।

অনুষ্ঠানটি শেষ হলেও তারকাদের বেশির ভাগই এখনো দেশে ফেরেননি। অনেকেই সেখানে ইংরেজি নতুন বছর উদযাপনের জন্য থেকে গেছেন। অনেকটা বাংলা প্রবাদ ‘রথ দেখা ও কলা বেচা’র মতো। ‘পরাণ’ অভিনেত্রী বিদ্যা সিনহা মিমের সঙ্গে আছেন স্বামী সনি পোদ্দার।

মিম গত সোমবার মুঠোফোনে বলেন, ‘আজ (গতকাল) বড় দিন। দিনটি এখানেই উদযাপন করছি। আমার সঙ্গে সনি আছে। আগে থেকেই পরিকল্পনা ছিল থার্টিফার্স্ট দুবাইয়ে করব। আশা করছি, সেই পরিকল্পনা বাস্তবায়িত হবে।’ তবে জায়েদ খান জানিয়েছেন থার্টিফার্স্ট দেশেই উদযাপন করবেন। তিনি ফিরবেন আগামীকাল বৃহস্পতিবার।

এই পুরস্কার প্রদান অনুষ্ঠানের মঞ্চেও ‘অন্তর জ্বালা’ অভিনেতাকে দিতে হয়েছে ডিগবাজি। যে কারণে তিনি অনেক দিন ধরেই অন্তর্জালে আলোচিত। বলেন, ‘এখানে কয়েকটি মিটিং আছে। সেগুলো সেরে আগামী বৃহস্পতিবার দেশে ফিরব। তবে এই কয়েক দিনে আর কোনো শো করব না। ঘুরব-ফিরব।’ গতকাল সোমবার রাতের ফ্লাইটে দেশে ফিরেছেন নুসরাত ফারিয়া।

ঢাকার বিমান ধরার আগে মুঠোফোনে ‘প্রেমী ও প্রেমী’ অভিনেত্রী বলেন, ‘আমি অনুষ্ঠানটিতে অংশ নিতেই গিয়েছিলাম দুবাই। দেশে বেশ কিছু কাজ থাকায় চলে আসতে হলো দ্রুত।’ উপস্থাপক-নির্মাতা দেবাশীষ বিশ্বাসও আজ বুধবার দেশে ফিরবেন বলে জানিয়েছেন। তিনি বলেন, ‘জানুয়ারির দ্বিতীয় সপ্তাহ থেকে নতুন সিনেমার শুটিং। সেটির পা-ুলিপির কাজ চলছে দেশে। ফলে চলে আসতে হবে। এখানে থার্টিফার্স্টের আরেকটি শো করার প্রস্তাব ছিল, কিন্তু সেটা গ্রহণ করতে পারিনি।’