June 19, 2024

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Sunday, March 24th, 2024, 7:08 pm

দ্বিতীয় সন্তানের মা হলেন ক্যামেরন ডিয়াজ

অনলাইন ডেস্ক :

দ্বিতীয় সন্তানের মা হলেন হলিউড অভিনেত্রী ক্যামেরন ডিয়াজ। গত শুক্রবার ক্যামেরন ও তাঁর স্বামী বেনজি ম্যাডেন এক ইনস্টাগ্রাম পোস্টে দ্বিতীয় সন্তান জন্ম দেওয়ার ঘোষণা দেন। ইনস্টাগ্রাম পোস্টে এই তারকা দম্পতি লেখেন, ‘আমরা আমাদের ছেলে কার্ডিনাল ম্যাডেনের জন্ম ঘোষণা করতে পেরে ধন্য। সে অসাধারণ এবং তাকে পেয়ে আমরা অত্যন্ত খুশি। সন্তানের নিরাপত্তা এবং গোপনীয়তার জন্য আমরা কোনো ছবি পোস্ট করছি না। তবে সে সত্যিই সুন্দর।’ তবে সন্তানের জন্মের তারিখ উল্লেখ করেননি এই দম্পতি। ২০১৯ সালে প্রথম মা হন অভিনেত্রী। কন্যাসন্তানের পর এবার পুত্রসন্তানের মা হয়েছেন তিনি। বিস্তৃত কর্মজীবনজুড়ে অনেক হিট চলচ্চিত্র উপহার দিয়েছেন ক্যামেরন।

অভিনয়ের জন্য চারটি গোল্ডেন গ্লোবের মনোনয়নও রয়েছে অভিনেত্রী। ১৯৯৯ সালে মেরি, ২০০০ সালে বিয়িং জন মালকোভিচ, ২০০২ সালে ভ্যানিলা স্কাই এবং ২০০৩ সালে গ্যাংস অব নিউ ইয়র্কের জন্য গোল্ডেন গ্লোবের মনোনয়ন পান ক্যামেরন ডায়াজ। ‘দ্য মাস্ক’, ‘মাই বেস্ট ফ্রেন্ডস ওয়েডিং’, ‘দেয়ারস সামথিং অ্যাবাউট ম্যারি’, ‘চার্লিস অ্যাঞ্জেলেস’, ‘ভ্যানিলা স্কাই’, ‘গ্যাংস অব নিউ ইয়র্ক’-এর মতো উল্লেখযোগ্য সিনেমা রয়েছে অভিনেত্রীর ঝুঁলিতে।

২০১৮ সালে এসে হঠাৎই হলিউডকে বিদায় জানান অভিনেত্রী। তবে সম্প্রতি ফেরার ঘোষণা দিয়েছেন। নিজের আসন্ন চলচ্চিত্রের শুটিংও করছেন অভিনেত্রী। অবসর ভেঙে অবশেষে জেমি ফক্সের সঙ্গে ‘ব্যাক ইন অ্যাকশন’-এ জুটি বেঁধেছেন অভিনেত্রী। জেমি ফক্স দীর্ঘদিন ধরেই ক্যামেরনকে সিনেমাটি করার জন্য অনুরোধ করে আসছিলেন। শেষ পর্যন্ত ক্যামেরন নিজের প্রত্যাবর্তনের সিদ্ধান্ত নেন।