May 29, 2024

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Thursday, March 21st, 2024, 8:30 pm

দ্য হান্ড্রেডের প্লেয়ার ড্রাফটে সাকিব-তামিমের নাম নেই

অনলাইন ডেস্ক :

ফ্র্যাঞ্চাইজি লিগ দ্য হান্ড্রেডের প্লেয়ার ড্রাফটে নাম দিয়েছিলেন সাকিব আল হাসান ও তামিম ইকবালসহ ১৫ বাংলাদেশি ক্রিকেটার। গত বুধবার হওয়া ড্রাফটে দল পাননি কোনো বাংলাদেশি ক্রিকেটার। সাকিব-তামিম ছাড়া দ্য হান্ড্রেডের প্লেয়ার ড্রাফটে নাম লিখিয়েছিলেন লিটন দাস, তাসকিন আহমেদ, তাওহীদ হৃদয়, শরিফুল ইসলাম, নাসুম আহমেদ, জাকের আলি, তানজিদ তামিম, আফিফ হোসেন, শামীম হোসেন, শহিদুল ইসলাম, হাসান মাহমুদ, সৌম্য সরকার ও রনি তালুকদার।

প্লেয়ার ড্রাফটে সাকিব ৭৫ হাজার পাউন্ড মূল্যের ক্যাটাগরিতে ছিলেন। আগে তিনবার ড্রাফটে নাম দিয়েছিলেন বাঁহাতি এই স্পিনিং অলরাউন্ডার, তবে দল পাননি কোনোবারই। তামিম ও লিটনের ভিত্তি মূল্য ছিল ৬০ হাজার পাউন্ড, এ ছাড়া তাসকিন আহমেদ ও শরিফুল ইসলামের ৫০ হাজার পাউন্ড। ফ্র্যাঞ্চাইজি লিগ খেলার রেকর্ড বেশ ভালো সাকিবের। কেউ দল না পেলেও তিনি পাবেন এমন আশা ছিল।

তবে কোনো ফ্র্যাঞ্চাইজি আগ্রহ দেখাননি বিশ্বসেরা এই অলরাউন্ডারের প্রতি। দল না পাওয়া ক্রিকেটারদের মধ্যে আছেন অস্ট্রেলিয়ার ডেভিড ওয়ার্নার, নিউজিল্যান্ডের কেইন উইলিয়ামসন, পাকিস্তানের বাবর আজম ও মোহাম্মদ রিজওয়ান, ইংল্যান্ডের জেসন রয় ও মার্ক উড।